ঝিনাইদহে নারী নির্যাতন নিয়ে সংঘর্ষে একজন নিহত, আহত ১০

নিহত আরিফ হোসেন

ঝিনাইদহে নারী নির্যাতন নিয়ে সংঘর্ষে একজন নিহত, আহত ১০

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে জুয়া খেলা ও নারী নির্যাতন নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে আরিফ হোসেন (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পৌর কাউন্সিলরসহ কমপক্ষে ১০ জন। মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত ৯টার দিকে কালীগঞ্জ পৌরসভার কাশিপুর বেদে সম্প্রদায়ের মধ্যে এ ঘটনা ঘটে।  

নিহত আরিফ কাশিপুর গ্রামের মৃত ইব্রাহিম লস্করের ছেলে।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্ল্যা জানান, কাশিপুর বেদে সম্প্রদায়ের এক পক্ষের মনিরুল ইসলাম এবং অন্য পক্ষের রাসেল হোসেন নেতৃত্ব দিয়ে আসছিলেন। মঙ্গলবার সন্ধ্যায় ওই বেদে পল্লিতে জুয়া খেলা ও নারী নির্যাতনকে কেন্দ্র করে মনিরুল ও রাসেলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় রাসেলের সমর্থকরা মনিরুল সমর্থকদের বাড়িঘরে হামলা করে। সংবাদ পেয়ে স্থানীয় পৌর কাউন্সিলর মেহেদী হাসান সজল ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি খলিলুর রহমান এবং কালীগঞ্জ থানার এসআই আশিকুর রহমান ঘটনাস্থলে গিয়ে বিষয়টি মীমাংসার চেষ্টা করেন।

ওই সময় উভয় গ্রুপের মধ্যে ফের
সংঘর্ষ শুরু হয়।  

সংঘর্ষে পৌর কাউন্সিলর মেহেদী হাসান, ফার্নিচার ব্যবসায়ী আরিফ হোসেন, বেদে পল্লির মালা বেগম, পার্শ্ববর্তী গ্রামের আব্দুল লতিফসহ কমপক্ষে ১০ জন আহত হন। ভাঙচুর করা হয় ১০টি রাড়িঘর। আহতদের মধ্যে আরিফ হোসেন, বেদে পল্লির মালা বেগম, পাশের গ্রামের আব্দুল লতিফকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে আরিফকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে ফরিদপুরে মারা যান। আহত পৌর কাউন্সিলর সজল কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

news24bd.tv/ইস্রাফিল