ডু অর ডাই ম্যাচে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ
ডু অর ডাই ম্যাচে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

সংগৃহীত ছবি

ডু অর ডাই ম্যাচে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

অনলাইন ডেস্ক

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে ২-১ গোলে হেরে নিজেদের বিশ্বকাপ অভিযান শুরু করে টুর্নামেন্টের হট ফেভারিট আর্জেন্টিনা। তবে নিজেদের দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ায় মেসিবাহিনী। মেক্সিকোকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকে আলবিসেলেস্তেরা। নক আউট পর্ব নিশ্চিত করতে শেষ ম্যাচে পোল্যান্ডের বিপক্ষে জিততে হবে আর্জেন্টিনাকে।

হারলে বিদায় আর ড্র করলে তাকিয়ে থাকতে হবে গ্রুপের অন্যদলগুলোর ফলাফলের ওপর। আর তাই পোল্যান্ডের বিপক্ষে জিতেই নক আউট পর্বে যেতে চায় আর্জেন্টিনা।  

বুধবার (৩০ নভেম্বর) রাত ১ টায় পোল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে দু' বারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। এই ম্যাচে শুরুর একাদশে একাধিক পরিবর্তন আনতে পারেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি।

মেক্সিকোর বিপক্ষে একাদশে ছিলেন না লিন্দ্রো পারেদেস। তবে পোল্যান্ডের বিপক্ষে ম্যাচে শুরুর একাদশে তাকে দেখা যেতে পারে। আর সেন্টার ব্যাক পজিশনে থাকতে পারেন ক্রিস্টিয়ান রোমেরো। আর তাই বাদ যেতে পারেন লিসান্দ্রো মার্তিনেজ।

 লেফট ব্যাক থাকতে পারেন নিকোলাস ত্যাগলিয়াফিকো অথবা মার্কস আকুনা। তবে রাইট ব্যাকে দেখা যেতে পারে হুয়ান ফোয়েথকে। আর মেক্সিকানদের বিপক্ষে অসাধারণ পারফর্ম করায় মূল একাদশে দেখা যেতে পারে এনজো ফার্নান্দেজকে।

আর্জেন্টিনা সম্ভাব্য একাদশ:
এমিলিয়ানো মার্টিনেজ (গোলরক্ষক), নাহুয়েল মলিনা, নিকোলাস ওতামেন্ডি, লিসান্দ্রো মার্তিনেজ, নিকোলাস ত্যাগলিয়াফিকো, এনজো ফার্নান্দেজ, লিন্দ্রো পারেদেস, রদ্রিগো ডি পল, লিওনেল মেসি, লাউতারো মার্তিনেজ ও অ্যাঞ্জেল ডি মারিয়া।
news24bd.tv/আলী