বসুন্ধরা গ্রুপের সহায়তা পেল ঈশ্বরদীর সেই ৩৭ কৃষক
বসুন্ধরা গ্রুপের সহায়তা পেল ঈশ্বরদীর সেই ৩৭ কৃষক

বসুন্ধরা গ্রুপের সহায়তা পেল ঈশ্বরদীর সেই ৩৭ কৃষক

পাবনা প্রতিনিধি

কৃষি ঋণের মামলায় আটককৃত এবং পরবর্তীতে জামিনে মুক্ত পাবনার ঈশ্বরদী উপজেলার ৩৭ প্রান্তিক কৃষকের প্রত্যেককে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে খাদ্য সহায়তা হিসেবে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে উপজেলার সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী গ্রামে এই সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা ৪ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌরসভার মেয়র ইসাহাক আলী মালিথা।

বসুন্ধরা গ্রুপের সামাজিক সংগঠন শুভসংঘ ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি মাসুদ পারভেজ কল্লোল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন সলিমপুর ইউনিয়ন পরিষদের সদস্য মহির উদ্দিন মণ্ডল, কৃষক সিদ্দিকুর রহমান ময়েজ সহ প্রমুখ।

অনুষ্ঠানে ভুক্তভোগী ৩৭ জন কৃষক এর প্রত্যেককে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে খাদ্য সহায়তা হিসেবে জনপ্রতি পাঁচ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়। সহায়তাপ্রাপ্ত কৃষকরা বসুন্ধরা গ্রুপের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, 'বসুন্ধরা গ্রুপের এই সহায়তা আপদকালীন সময়ে তাদের অনেক বড় উপকার করলো। '

অনুষ্ঠানের প্রধান অতিথি পাবনা ৪ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস তার বক্তব্যে বলেন, 'কৃষকদের জন্য বসুন্ধরা গ্রুপের এই সহায়তা অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে। '

news24bd.tv/FA

এই রকম আরও টপিক