পাকিস্তান গিয়ে অসুস্থ ১৪ ইংলিশ ক্রিকেটার, শঙ্কা টেস্ট শুরু নিয়ে
পাকিস্তান গিয়ে অসুস্থ ১৪ ইংলিশ ক্রিকেটার, শঙ্কা টেস্ট শুরু নিয়ে

পাকিস্তান গিয়ে অসুস্থ ১৪ ইংলিশ ক্রিকেটার, শঙ্কা টেস্ট শুরু নিয়ে

অনলাইন ডেস্ক

আগামীকাল শুরু হওয়ার কথা পাকিস্তান-ইংল্যান্ড তিন ম্যাচের টেস্ট সিরিজ। তবে রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট শুরুর আগে অসুস্থ হয়ে পড়েছেন ১৪ ইংলিশ ক্রিকেটার। যার মধ্যে রয়েছেন অধিনায়ক বেন স্টোকস থেকে শুরু করে অভিজ্ঞ পেসার জেমস অ্যান্ডারসনও। ফলে পিছিয়ে যেতে পারে প্রথম টেস্টের সূচি।

এরই মধ্যে প্রথম টেস্ট পিছিয়ে দেওয়া নিয়ে দুই বোর্ড আলোচনায় বসেছে।

এক বিবৃতিতে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, ‘কয়েকজন ইংল্যান্ড খেলোয়াড় ভাইরাস সংক্রমণে আক্রান্ত হওয়ার পর পিসিবি ও ইসিবি প্রথম টেস্ট শুরুর ব্যাপারে আলোচনা করছে। পিসিবি পরিস্থিতি পর্যবেক্ষণ করে যাচ্ছে, ইসিবির সঙ্গে যোগাযোগও রাখছে। যথাসময়ে পরবর্তী আপডেট জানানো হবে।

’ ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) বিবৃতিতে একই কথা জানিয়েছে।

বিবিসি জানিয়েছে, অসুস্থ হয়ে পড়া ১৪ ক্রিকেটারের মধ্যে রয়েছেন ইংল্যান্ড অধিনায়ক বেন স্টোকস। হ্যারি ব্রুক, জ্যাক ক্রলি, কিটন জেনিংস, ওলি পোপ এবং জো রুটও ভাইরাস সংক্রমণে অসুস্থ। জানা গেছে, ভাইরাল জ্বরে আক্রান্ত হয়েছে ইংল্যান্ড ক্রিকেটাররা। কারও কারও বমি এবং ডায়রিয়া পর্যন্ত হয়েছে। যে কারণে ইংলিশ ক্রিকেটারদের ইসলামাবাদে হোটেলে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

২০০৫ সালের পর পাকিস্তানে প্রথম টেস্ট খেলতে নামার অপেক্ষায় ছিল ইংল্যান্ড। তবে এই ভাইরাল সংক্রমণের কারণে যথাসময়ে পাকিস্তান-ইংল্যান্ড টেস্ট শুরু হয় কি-না, এখন এটাই বড় প্রশ্ন।

news24bd.tv/সাব্বির