আর্জেন্টাইন লিগে খেলা ফুটবলারের হঠাৎ মৃত্যু
আর্জেন্টাইন লিগে খেলা ফুটবলারের হঠাৎ মৃত্যু

সংগৃহীত ছবি

আর্জেন্টাইন লিগে খেলা ফুটবলারের হঠাৎ মৃত্যু

অনলাইন ডেস্ক

আর্জেন্টাইন ক্লাব অ্যাথলেটিকো টুকুম্যানে খেলা ২২ বছর বয়সী কলম্বিয়ান ফুটবলার হঠাৎ করেই মারা গেছেন। তার নাম আন্দ্রেস বালান্টা। অনুশীলনের মধ্যে জ্ঞান হারিয়ে মাঠে পড়ে গিয়েছিলেন তিনি। হাসপাতালে নেওয়া হলেও বাঁচানো সম্ভব হয়নি।

তার মৃত্যুতে অ্যাথলেটিকো টুকুম্যান তাদের অফিসিয়াল টুইটারে শোক প্রকাশ করেছে, অ্যাথলেটিকো টুকুম্যান দুঃখের সঙ্গে নিশ্চিত করছে যে, কলম্বিয়ান ফুটবলার আন্দ্রেস বালান্টা মারা গেছেন। গভীর শ্রদ্ধার সঙ্গে আমরা তার পরিবার, পরিবর্গের পাশে আছি। ’

সূত্রের বরাতে সংবাদ মাধ্যম জানিয়েছে, আর্জেন্টিনার প্রচণ্ড গরমের মধ্যে ৪০ মিনিট মতো অনুশীলন করার পরে ক্লান্তিতে জ্ঞান হারান তিনি। হাসপাতালে আনার পথেই তার মৃত্যু হয়।

আর্জেন্টিনার স্থানীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, ২০১৯ সালে কলম্বিয়ান ক্লাবে খেলার সময়ও একবার তিনি জ্ঞান হারিয়েছিলেন। কিন্তু মেডিকেল টেস্টে কোন সমস্যা ধরা পড়েনি।  

তার মৃত্যুতে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোশিয়েন শোক জানিয়েছে, আন্দ্রেস বালান্টার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আমরা তার পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

বালান্টা ২০০০ সালের ১৮ জানুয়ারি জন্মগ্রহণ করেন। আগে কলম্বিয়ান ক্লাব দেপোর্তিভো ক্যালিতে খেলতেন। চলতি বছরের জুনে তিনি আর্জেন্টাইন ক্লাবে যোগ দেন।  

news24bd.tv/আলী

সম্পর্কিত খবর