সড়ক দুর্ঘটনায় আহত বৃদ্ধের কাছে মিলল ফেনসিডিল

সড়ক দুর্ঘটনায় আহত বৃদ্ধের কাছে মিলল ফেনসিডিল

নাটোর প্রতিনিধি:

নাটোরের লালপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে ভারপ্রাপ্ত উপজেলা আইসিটি কর্মকর্তা শফিকুল ইসলামসহ তিন জন আহত হয়েছেন। আরেক আহত মোটরসাইকেল আরোহী সান্টু মিয়ার (৫০) দেহ থেকে ২২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ১২টায় উপজেলার লালপুর-গোপালপুর সড়কের নর্থ বেঙ্গল সুগার মিলস হাই স্কুলের সামনে এ ঘটনা ঘটে।  

আহতরা হলেন- ভারপ্রাপ্ত উপজেলা আইসিটি কর্মকর্তা শফিকুল ইসলাম (৩৫), বাঘা উপজেলার আলাইপুর গ্রামের আহাদ আলীর ছেলে সান্টু (৫০) ও তার ৫ বছর বয়সী নাতি জনি শেখ।

জানা যায়, বুধবার বেলা ১২টায় অভিনব কায়দায় ফেন্সিডিল নিয়ে সান্টু তার নাতিকে মোটরসাইকেলের পেছনে বসিয়ে গোপালপুরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা আইসিটি কর্মকর্তার মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হলে ভারপ্রাপ্ত উপজেলা আইসিটি কর্মকর্তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অপর আহত আরোহী সান্টুর দেহে ফেন্সিডিল পাওয়ায় পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

পরে পুলিশ গিয়ে ২২ বোতল ফেন্সিডিলসহ ওই ব্যক্তিকে আটক করে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান বিষয়টি নিশ্চিত বলেন, দুর্ঘটনায় আহত ব্যক্তির কাছে ২২ বেতল ফেন্সিডিল পাওয়ায় তাকে আটক করা হয়েছে। দুর্ঘটনা ও মাদক দ্রব্য আইনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/কামরুল