ডিআরইউ সভাপতি নোমানী, সম্পাদক সোহেল
ডিআরইউ সভাপতি নোমানী, সম্পাদক সোহেল

ডিআরইউ সভাপতি নোমানী, সম্পাদক সোহেল

অনলাইন ডেস্ক

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি পদে মোরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক পদে মাইনুল হাসান সোহেল নির্বাচিত হয়েছেন।

দিনব্যাপী ভোটগ্রহণ শেষে বুধবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় এক বছর মেয়াদি এই কমিটির নির্বাচনের ফল ঘোষণা করেন নির্বাচন কমিশনের চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক মনজুর আহসান বুলবুল।

এর আগে সকাল ৯টায় রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হয়। শেষ হয় বিকেল ৫টায়।

এরপর ভোটগণনা শেষে ফলাফল প্রকাশ করা হয়।

সভাপতি পদে মুরসালিন নোমানী ছাড়া আরও দুইজন প্রতিদ্বন্দ্বিতা করেন। তারা হলেন, বর্তমান সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাবেক সাধারণ সম্পাদক কবির আহমেদ খান।

সাধারণ সম্পাদক পদে লড়েন ছয়জন।

তারা হলেন, সাবেক সাংগঠনিক সম্পাদক আফজাল বারী, মাইনুল হাসান সোহেল, শেখ মুহাম্মদ জামাল হোসাইন (শেখ জামাল), সাবেক যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া ও জামিউল আহসান সিপু ও সাবেক কার্যনির্বাহী সদস্য মহিউদ্দিন।

অন্যান্য নির্বাচিতদের মধ্যে সহ-সভাপতি পদে দিপু সারোয়ার, মঈনুল হাসান যুগ্ম সম্পাদক, সাইফুল সাংগঠনিক সম্পাদক, সাখাওয়াত হোসেন সুমন অর্থ সম্পাদক, কাউসার আজম দফতর সম্পাদক, মরিয়ম মনি নারী সম্পাদক, কামাল উদ্দিন সুমন প্রচার সম্পাদক, তোফাজ্জল হোসেন রুবেল তথ্যপ্রযুক্তি সম্পাদক, মাহবুবুল আলম ক্রীড়া, মিজান চৌধুরী সাংস্কৃতিক সম্পাদক এবং তানভীর আহমেদ কল্যাণ সম্পাদক হয়েছেন।