গোপন ভিডিও করে ব্ল্যাকমেইল, আবাসিক হোটেলের মালিকসহ আটক ৩
গোপন ভিডিও করে ব্ল্যাকমেইল, আবাসিক হোটেলের মালিকসহ আটক ৩

প্রতীকী ছবি

গোপন ভিডিও করে ব্ল্যাকমেইল, আবাসিক হোটেলের মালিকসহ আটক ৩

অনলাইন ডেস্ক

অসামাজিক কার্যকলাপ ও প্রতারণামূলক চাঁদাবাজির অভিযোগে মেহেরপুর শহরের বহুবির্তকিত অভিজাত এক আবাসিক হোটেলের মালিকসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- ওই আবাসিক হোটেলের মালিক মতিয়ার রহমান ও তার ছেলে মামুনসহ অসামাজিক কাজের সাথে যুক্ত মেহেরপুর সদর উপজেলার হিজুলি গ্রামের ছন্দা খাতুন।  

মঙ্গলবার (২৯ নভেম্বর) দিবাগত রাতে চুয়াডাঙ্গা এবং মেহেরপুরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের আদালতে পাঠালে আদালত তাদের কারাগারে প্রেরণ করেন।

মেহেরপুর সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, সম্প্রতি আটলান্টিক হোটেলে বিভিন্ন ব্যক্তির অনৈতিক কাজের গোপন ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করে মোটা অংকের টাকা দাবি করে আসছিল একটি চক্র। বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা পূবর্ক বিকেলে মেহেরপুর জেলা আদালতের প্রেরণ করা হয়েছে।  

তিনি আরও জানান, সাম্প্রতিক সময়ে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের মনোয়ার হোসেন নামের এক ব্যক্তি নারী চক্রের প্রধান হোতা প্রিয়া খানকে আসামি করে একটি মামলা করেন।

মামলা দেওয়ার পর এদিনই পুলিশ নাজনীন খান প্রিয়া খানকে গ্রেপ্তার করে। প্রিয়া খানকে গ্রেপ্তারের পর তাকে ২ দিনের রিমান্ড নিলে বেশ কিছু তথ্য বেরিয়ে আসে। সেই তথ্যর সূত্র ধওর এই তিনজনকে আটক কজরা হয়।

news24bd.tv/কামরুল