ইসলামি গানের মডেল হলেন মিশা সওদাগর

সংগৃহীত ছবি

ইসলামি গানের মডেল হলেন মিশা সওদাগর

অনলাইন ডেস্ক

ইসলামি সংগীতের মডেল হলেন বাংলাদেশি চলচ্চিত্রের খলনায়ক মিশা সওদাগর। জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরবের শিল্পী মুহাম্মদ বদরুজ্জামানের কণ্ঠে 'মইরা গেলে ফিইরা আসে না' শিরোনামের ইসলামি গানটিতে কাজ করবেন তিনি।

গাজীপুর পুবাইলের বিভিন্ন লোকেশনে নির্মিত সংগীতটি ১ ডিসেম্বর বিকাল সাড়ে ৪টায় ইসলামি সংগীত প্রকাশের পরিচিত প্লাটফর্ম 'হলি টিউনে' রিলিজ হবে। গানের কথা লিখেছেন- রফিকুল ইসলাম তাওহিদ, সুর করেছেন মুহাম্মদ বদরুজ্জামান।

ভিডিও বানিয়েছেন নির্মাতা ইয়ামিন এলান।

সাংবাদিকদের মিশা সওদাগর বলেন, ‘আমি বরাবরই ধর্মীয় আয়োজনগুলোতে থাকার চেষ্টা করি। ধর্মীয় বিধি-বিধানও মেনে চলার চেষ্টা করি। সেইদিক থেকে এ কাজটি করার জন্য আগ্রহী হয়েছি।

আমার এ কাজটি দেখে যদি একজন মানুষের ভেতরও সৎভাবে বাঁচার ইচ্ছে জাগে তাহলে অমি সার্থক। ’

গানটির আবহ নিয়ে মিশা বলেন, ‘গল্পের শুরুতে দেখা যাবে আমি নানা ভাবে অর্থ উপার্জন করি। এর মধ্যে একদিন আমার একমাত্র শিশুকন্যা সন্তানটি মারা যায়। তারপর আমার মধ্যে উপলব্ধি হয় কেন এতো অর্থ উপার্জন করছি। সত্যি বলতে একজন মানুষকে সুন্দর ভাবে বাঁচার জন্য অনেক অর্থের প্রয়োজন পড়ে না। তবুও আমরা অনেক অন্যায় পথে উপার্জন করছি। আমি বিশ্বাস করি, যারা এটি দেখবেন তাদের মধ্যে কিছুটা হলেও নাড়া দেবে। ’

গানটির বিষয়ে সুরকার বদরুজ্জামান বলেন, মইরা গেলে ফিইরা আসে না সংগীতটি মানুষকে মৃত্যুর কথা স্মরণ করিয়ে দেবে। অত্যন্ত গুছালো ও সহজ সরল এবং হৃদয়ছোঁয়া কথা মালায় সাজানো হয়েছে এই মরমি সংগীতটি। আশা করি শ্রোতারা পছন্দ করবেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক