জেরার মুখে কান্নাকাটি করছেন হানিপ্রীত!

হানিপ্রীত ইনসান। -ফাইল ছবি

জেরার মুখে কান্নাকাটি করছেন হানিপ্রীত!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

দুই শিষ্যাকে ধর্ষণের দায়ে সাজাপ্রাপ্ত বিতর্কিত ধর্মগুরু গুরমিত রাম রহিমের ঘনিষ্ঠ হানিপ্রীতকে গতকাল গ্রেপ্তার করেছে পুলিশ। এরপর হরিয়ানার সেক্টর ২৩ থানায় হানিপ্রীতকে জেরা করা হয়। ভারতীয় গণমাধ্যমের খবর, জেরার সময় কান্নাকাটি করেছেন রাম রহিমের এই পালিত কন্যা।

জানা গেছে, থানায় হানিপ্রীতকে গভীর রাত পর্যন্ত জেরা করা হয়।

তার মুখ থেকে সত্য কথা বের করার জন্য হরিয়ানা পুলিশ বিশেষ একটি দল গঠন করেছে। এর নেতৃত্বে রয়েছেন আইজি মমতা সিংহ। গত ৩৮ দিন হানি কোথায় গা-ঢাকা দিয়ে ছিলেন, কার কার সঙ্গে যোগাযোগ করেছেন সেটাই আগে জানার চেষ্টা করছে পুলিশ। আর এটা জানতে পারলে হয়ত অনেককিছুর গোমর ফাঁস হয়ে যাবে।

এছাড়া ধর্ষণের মামলায় রাম রহিমের সাজা ঘোষণার দিন সহিংসতার ছক সম্পর্কে বিস্তারিত জানতে পুলিশ হানিপ্রীতকে জেরা করে।

২৫ অগস্ট জোড়া ধর্ষণের অভিযোগে রাম রহিমের ২০ বছর কারাদণ্ড দেন আদালত। সেই দিন থেকে পলাতক ছিলেন হানিপ্রীত। তাঁর বিরুদ্ধে অভিযোগ, আদালত থেকে জেলে যাওয়ার পথে বাবাকে নিয়ে পালানোর ছক কষেছিলেন।

উল্লেখ্য, সংবাদমাধ্যমে হানিপ্রীত দাবি করেন, তাঁর বিরুদ্ধে যে সব অভিযোগ তোলা হয়েছে তা ভিত্তিহীন। নিজেকে নির্দোষ বলেও জাবি করেছেন তিনি। এবং মঙ্গলবার  আদালতে গিয়ে আত্মসমর্পণ করার কথা ভাবছেন বলেও জানান তিনি। এর কিছুক্ষণ পরই চণ্ডীগড় জাতীয় সড়কের কাছ থেকে গ্রেপ্তার করা হয় হানিপ্রীত ও তাঁর সঙ্গী এক নারীকে।

সম্পর্কিত খবর