স্বাধীনতা কাপের ফাইনালে বসুন্ধরা কিংস
স্বাধীনতা কাপের ফাইনালে বসুন্ধরা কিংস

স্বাধীনতা কাপের ফাইনালে বসুন্ধরা কিংস

অনলাইন ডেস্ক

বসুন্ধরা গ্রুপ স্বাধীনতা কাপের সেমিফাইনালে বাংলাদেশ পুলিশকে হারিয়ে ফাইনালে উঠেছে বসুন্ধরা কিংস। আজ বৃহস্পতিবার আসরের দ্বিতীয় সেমিফাইনালে পুলিশকে ৩-১ গোলে হারিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করেছে অস্কার ব্রুজোনের দল। যেখানে আগে থেকেই তাদের অপেক্ষায় আছে শেখ রাসেল ক্রীড়া চক্র। আগামী ৫ ডিসেম্বর কুমিল্লা শিরোপা লড়াইয়ে নামবে দল দুটি।

আজ আসরের দ্বিতীয় সেমিফাইনালে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে ম্যাচের চতুর্থ মিনিটে এগিয়ে যাওয়ার সুবর্ণ সুযোগ পায় বসুন্ধরা কিংস। কিন্তু গোলরক্ষককে একা পেয়েও বল জালে জড়াতে পারেননি ডরিয়েলটন। ১০ম মিনিটে দশ জনের দলে পরিণত হয় পুলিশ। রাকিবের ক্রসে ডরিয়েলটনের হেড নিশ্চিত জালের দিকেই যাচ্ছিল।

কিন্তু গোল লাইন থেকে হাত দিয়ে আটকে দেন পুলিশের ইরানি ডিফেন্ডার বেহনাম হাবিবি। পেনাল্টির বাঁশি বাজান রেফারি এবং হাবিবিকে দেখান লাল কার্ড। সফল স্পট কিকে বসুন্ধরা কিংসকে এগিয়ে নেন রবসন রোবিনহো।

দ্বিতীয়ার্ধের শুরুতেই কিংসের ব্যবধান বাড়ান রাকিব হোসেন। রবসনের থ্রু পাস ধরে পুলিশের বক্সে দারুণভাবে বলের নিয়ন্ত্রণ নেন রাকিব। ডান পায়ের প্লেসিং শটে লক্ষ্যভেদ করেন জাতীয় দলের এই ফরোয়ার্ড। টুর্নামেন্টে এটি তার চতুর্থ গোল। ৭২ মিনিটে ব্যবধান ৩-০ করেন ডরিয়েলটন। ৯ গোল করে আসরের সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষে এই ব্রাজিলিয়ান।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে এক গোল শোধ দেয় পুলিশ। কিংসের রক্ষণের ভুলে সুযোগ কাজে লাগিয়ে গোলটি করেন মরিল্লো। কিন্তু ম্যাচে আর ফিরতে পারেনি পুলিশ। ফলে শেখ রাসেলের পর ফাইনালের টিকিট নিশ্চিত হয় বসুন্ধরা কিংসের।

news24bd.tv/সাব্বির