২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-ভারত ওয়ানডে ম্যাচ

২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-ভারত ওয়ানডে ম্যাচ

অনলাইন ডেস্ক

বাংলাদেশ-ভারত সিরিজ নিয়ে উত্তেজনার কোনো কমতি নেই দর্শকদের মধ্যে। বিশ্বকাপ চলাকালেও মাঠভর্তি দর্শক প্রত্যাশা সবার। তবে এবারও টিকিট কাটতে বেশ বেগ পোহাতে হবে দর্শকদের। কেননা টিকিট পাওয়া যাবে না অনলাইনে।

কিনতে হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্ধারিত করে দেওয়া বুথ থেকে।

আগামী ৪ ডিসেম্বর রোববার থেকে শুরু হবে বাংলাদেশ-ভারত সিরিজ। সিরিজের প্রথম দুই ওয়ানডে হবে মিরপুরে। এ দুই ম্যাচের টিকিট শনিবার থেকে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর ক্রিকেট স্টেডিয়ামে টিকিট বিক্রি শুরু হবে।

টিকিট বিক্রি চলবে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে প্রথম ওয়ানডের টিকিটের মূল্যের কথা জানায়।

ম্যাচের দিনও পাওয়া যাবে টিকিট, যদি বিক্রি বাকি থাকে। প্রথম ও দ্বিতীয় ওয়ানদের জন্য মিরপুরের গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য রাখা হয়েছে ১৫০০ টাকা। ভিআইপি স্ট্যান্ডের টিকিট মিলবে ১০০০ টাকায়। ক্লাব হাউজের (জুয়েল/মুশতাক স্ট্যান্ড) টিকিটের মূল্য ধরা হয়েছে ৫০০ টাকা। উত্তর ও দক্ষিণ গ্যালারির টিকেটের মূল্য রাখা হয়েছে ২০০ টাকা।

প্রথম দুই ওয়ানডে শেষে বাংলাদেশ-ভারত সিরিজের শেষ ওয়ানডে খেলতে যাবে চট্টগ্রামে। এরপর সেখানে সিরিজের প্রথম টেস্টও অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ও শেষ টেস্ট খেলতে আবারও ঢাকায় ফিরবে দুই দল।

news24bd.tv/সাব্বির