ওমরাহ পালন করলেন শাহরুখ খান, ভিডিও ভাইরাল
ওমরাহ পালন করলেন শাহরুখ খান, ভিডিও ভাইরাল

ওমরাহ পালন করলেন শাহরুখ খান, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

বলিউড সুপারস্টার শাহরুখ খান তার নতুন ছবি ‘ডাঙ্কি’ এর শ্যুটিং সৌদি আরবের জেদ্দায় শেষ করেছেন। এরই ফাঁকে তিনি মক্কায় ওমরা হজ পালন করেছেন। ধর্মীয় রীতি অনুযায়ী মুসলিমরা পবিত্র নগরী মক্কায় এই ওমরা পালন করে থাকেন। এটি বছরের যে কোনো সময় পালন করা যায়।

 

‘ডাঙ্কি’ ছবির শুট করতে সৌদি আরবে যান শাহরুখ। সেখানকার লোকেশন এবং আতিথেয়তা দেখে এমনই প্রেমে পড়ে যান যে, বুধবার (৩০ নভেম্বর) এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি।

সেখানে তিনি লিখেছেন, শুটিং শিডিউল শেষ করার থেকে শান্তির আর কিছুই নেই। এই যেমন সৌদিতে ডাঙ্কির শুট শেষ হলো।

আমাদের এমন অপরূপ লোকেশন এবং আতিথেয়তা দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আমি রাজু স্যার এবং টিমের সমস্ত সদস্যদের ধন্যবাদ জানাচ্ছি। ঈশ্বর আপনাদের আশীর্বাদ করুন।

দীর্ঘদিন ধরে তার ভক্তরা কিং খানের ওমরাহ পালন করা দেখতে চান। এদিকে শাহরুখ খান তার ভক্তদের  ‘ডাঙ্কি’ এর মোড়ক সম্পর্কে তথ্য জানানোর জন্য সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করার সঙ্গে সঙ্গে তার অনুসারীরা তাকে ওমরাহ করার পরামর্শ দিয়েছিলেন, কারণ তিনি পবিত্র শহর মক্কা থেকে মাত্র কয়েক ঘণ্টা দূরে ছিলেন।

তার এক ভক্ত লিখেছেন, আপনার ওমরা পালন দেখে সত্যিই আমি অনেক খুশি। এটা আমার হৃদয়ে ছুঁয়েছে। আল্লাহ আপনার ইবাদাত কবুল করুন। আমিন।  

টুইটারে পোস্ট করা এক ভিডিওতে দেখা গেছে ওমরা পালনের জন্য তিনি নির্দিষ্ট পোশাক পড়েছেন। এবং কোভিড পরিস্থিতির জন্য মাস্কও পড়েছেন।  

news24bd.tv/আলী