কে কোন পক্ষ, সেটা বুবলীর কাছেই শুনুন: অপু বিশ্বাস
কে কোন পক্ষ, সেটা বুবলীর কাছেই শুনুন: অপু বিশ্বাস

সংগৃহীত ছবি

কে কোন পক্ষ, সেটা বুবলীর কাছেই শুনুন: অপু বিশ্বাস

অনলাইন ডেস্ক

অপু বিশ্বাস ও বুবলীর দ্বন্দ্বের সূত্রপাত শাকিব খানকে ঘিরে। অপুকেই প্রথম বিয়ে করেছিলেন শাকিব। এরপর তাকে ডিভোর্স দিয়ে মনের নোঙ্গর ফেলেন বুবলীর তীরে। গোপনে শাকিব-বুবলীর প্রেম, বিয়ে, সন্তানের খবর প্রকাশ্যে আসে গত সেপ্টেম্বরে।

এরপর থেকে দুই নায়িকার দ্বন্দ্ব যেন আরও বাড়তে থাকে। তাদের ঝগড়াটা ভেতর ভেতর থাকলেও এবার তা এলো প্রকাশ্যে।

শাকিব-বুবলী ও অপু বিশ্বাস ইস্যুতে ত্রিমূখী মন্তব্য পাল্টা মন্তব্য চলে আসছিলো। এরই মধ্যে এক সাক্ষাৎকারে শাকিব খান বলেই দিলেন অপু-বুবলী এখন তার কাছে অতীত।

সাম্প্রতিক এই ইস্যু নিয়ে কথা বলেন অপু বিশ্বাস...

শাকিব খানের বাসায় যাতায়াত নিয়ে অপু বিশ্বাস বলেন,দেখুন শাকিব খানকে নিয়ে আমি অনেক বলেছি। এখন আর এসব বিষয় নিয়ে কথা বলতে ভালো লাগে না। আমার কাজ নিয়ে কথা বলুন। তবে একটা কথা বলে রাখি, শাকিব যেহেতু আমার সন্তান জয়ের বাবা, তাই বাবার বাড়িতে সন্তান যাবেই। আর আমি আমার ছেলেকে একা ছাড়তে পারি না।  

 শাকিব আর বুবলীর মধ্যে তৃতীয় পক্ষ এসেছে এই প্রশ্নের উত্তরে অপু বিশ্বাস জানান,শাকিব আর বুবলীর মাঝে তৃতীয় পক্ষ আসার কথা যেই বলেছে  বিষয়টি তার কাছেই ক্লিয়ার হোন। আমাকে জিজ্ঞেস করছেন কেন! কে তৃতীয় পক্ষ, কে প্রথম পক্ষ সেটি তার কাছে থেকেই শুনুন। এসবের মাঝে আমাকে না টানাই ভালো। আমি এখন ভালো আছি, কাজ করছি। দর্শকের মাঝে, কাজ নিয়েই নিয়েই থাকতে চাই।

শাকিব খানের বিষয়ে অপু বিশ্বাস  বলেন, আমাদের সবই তো  জানা এখন। এখন আমাকে নিয়ে তার বা তাকে নিয়ে নিয়ে আমার কোনো মিথ্যাচার করার কিছু নেই,  ঠিক তেমনি নতুন করে বলারও কিছু নেই। জীবনের একটা অধ্যায় চলে গেছে। অনেক ঘটনা ঘটেছে। জীবনকে আর  হাস্যকর বানাতে চাই না। আমি পুত্রকে নিয়ে সুখে আছি, ভালো আছি।

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন বলে জানান বুবলী। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। এরপর বিভিন্নভাবে শাকিব ইঙ্গিত করেছেন বুবলীর কাছ থেকে তিনি আলাদা আছেন। যদিও এ বিষয়ে সরাসরি কোনো মন্তব্য করেননি বুবলী। বরং তার সাম্প্রতিক বিভিন্ন পোস্ট দিচ্ছে দুজনের সুখে থাকার বার্তা।

এর আগে ২০০৮ সালে ভালোবেসে ঘর বেঁধেছিলেন ঢাকাই সিনেমার দুই শীর্ষ তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। তবে বিয়ের খবর টের পায়নি কেউ। ২০১৭ সালে একটি টিভি চ্যানেলের লাইভে সন্তান আব্রাহাম খান জয়সহ হাজির হন অপু। এরপর জানান, তিনি ও শাকিব বিবাহিত এবং এই সন্তান তাদেরই। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি বিচ্ছেদ হয় তাদের। শাকিব-অপুর সংসারে রয়েছে ৬ বছরের পুত্রসন্তান আব্রাম খান জয়।

 news24bd.tv/আলী