হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি পন্টিং
হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি পন্টিং

সংগৃহীত ছবি

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি পন্টিং

অনলাইন ডেস্ক

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক রিকি পন্টিং। তবে এখন সুস্থ আছেন তিনি। ক্রিকেট বিষয়ক জনপ্রিয় সংবাদমাধ্যম ইএসপিএন ক্রিকইনফোর এক প্রতিবেদনে এ তথ্য পাওয়া গেছে।

পার্থে চলছে অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রথম টেস্ট।

শুক্রবার (২ ডিসেম্বর) চলছিল তৃতীয় দিনের খেলা। এতে ধারাভাষ্য দিচ্ছিলেন পন্টিং। মধ্যাহ্নভোজের আগে হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন তিনি।  

তবে কালবিলম্ব করেননি সাবেক অজি অধিনায়ক।

সঙ্গে সঙ্গে কাছের হাসপাতালে যান তিনি। তাকে গাড়িতে করে নিয়ে যান তার ঘনিষ্ঠ বন্ধু এবং সাবেক অস্ট্রেলীয় কোচ জাস্টিন ল্যাঙ্গার। আপাতত সুস্থ আছেন বিশ্বকাপজয়ী ব্যাটার।

স্বদেশী এক সম্প্রচার প্রতিষ্ঠানের হয়ে ধারাভাষ্য দিচ্ছেন পন্টিং। তারাও জানিয়েছে, তিনি অসুস্থ। এদিন আর ধারাভাষ্য দেবেন না ৪৭ বছর বয়সী ক্রিকেটার।

অনেকে বলছেন, পন্টিংয়ের হার্ট অ্যাটাকের উপসর্গ দেখা দিয়েছিল। সেটা বুঝতে পেরেই দ্রুত নিকটবর্তী হাসপাতালে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। পরে নিজের সহকর্মীদের জানিয়েছেন, সুস্থ আছেন।

তবে শনিবার (৩ ডিসেম্বর) পন্টিং ধারাভাষ্য দেবেন কিনা, এ ব্যাপারেও নিশ্চিত হওয়া যায়নি। সাম্প্রতিক সময়ে আকস্মিকভাবে মারা গেছেন তার সাবেক সতীর্থ শেন ওয়ার্ন, অ্যান্ড্রু সাইমন্ডস এবং গুরু ডিন জোন্স।  

অস্ট্রেলিয়ার হয়ে ১৬৮ টেস্ট, ৩৭৫ ওয়ানডে এবং ১৭ টি-টোয়েন্টি খেলেছেন পন্টিং। আন্তর্জাতিক ক্রিকেটে ৭১ সেঞ্চুরি হাঁকিয়েছেন তিনি। সবমিলিয়ে তার সংগ্রহ ২৭ হাজার ৪৮৩ রান।

news24bd.tv/আলী