ময়মনসিংহ মহানগর ও জেলা আওয়ামী লীগের নতুন নেতৃত্ব ঘোষণা
ময়মনসিংহ মহানগর ও জেলা আওয়ামী লীগের নতুন নেতৃত্ব ঘোষণা

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি টিটু (বাঁ থেকে প্রথম) ও সাধারণ সম্পাদক শান্ত (বাঁ থেকে দ্বিতীয়) এবং জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল (বাঁ থেকে তৃতীয়) ও সাধারণ সম্পাদক বাবুল।

ময়মনসিংহ মহানগর ও জেলা আওয়ামী লীগের নতুন নেতৃত্ব ঘোষণা

অনলাইন ডেস্ক

ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার নগরীর সার্কিট হাউজ ময়দানে সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রথম অধিবেশনের পর ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নতুন নেতৃত্ব ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এতে জেলা আওয়ামী লীগের সভাপতি ঘোষণা করা হয় এহতেশামুল আলমকে।

তিনি আগে মহানগর আওয়ামী লীগের সভাপতি ছিলেন। সাধারণ সম্পাদক ঘোষণা করা হয় অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলকে। মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবে সিটি করপোরেশনের মেয়র মো. ইশরামুল হক টিটু ও সাধারণ সম্পাদক হিসেবে মোহিত উর রহমান শান্তর নাম ঘোষণা করা হয়। নতুন নেতৃত্ব ঘোষণার সময় সমাবেশ স্থলের নেতাকর্মীরা হাত তালি দিয়ে নেতৃত্বকে স্বাগত জানান।

সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকার সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তর সঞ্চালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক শিামন্ত্রী ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল, গণপূর্ত প্রতিমন্ত্রী শরিফ আহমেদ, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য রেমন্ড আরেং, মারুফা আক্তার পপি প্রমুখ।

এর আগে ২০১৬ সালের ৩০ এপ্রিল জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন হয়। পরে একই বছরের ১০ অক্টোবর অ্যাডভোকেট জহিরুল হক খোকাকে সভাপতি এবং অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক করা হয়। অপরদিকে মহানগর কমিটিতে এহতেশামুল আলম সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে মোহিত উর রহমান শান্ত’র নাম ঘোষণা করা হয়েছিল।
news24bd.tv/আলী