বিশ্বকাপ মেসি অথবা নেইমার জিতলে যা করবেন পরীমণি
বিশ্বকাপ মেসি অথবা নেইমার জিতলে যা করবেন পরীমণি

বিশ্বকাপ মেসি অথবা নেইমার জিতলে যা করবেন পরীমণি

অনলাইন ডেস্ক

হাজার মাইল দূরে কাতারে বিশ্বকাপ অনুষ্ঠিত হলেও উন্মাদনার কোনো কমতি নেই বাংলাদেশে। সমগ্র বাংলাদেশই যেন ভাগ হয়েছে ৩২টি দলে। সেই দলের হিংসভাগ জুড়ে রয়েছেন ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকরা। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা অঙ্গনের মানুষেরাও মত্ত বিশ্বকাপ উন্মাদনায়।

সময়ের সেরা ঢালিউড অভিনেত্রী পরীমনি সমর্থন করেন আর্জেন্টিনাকে। বিশ্বকাপে প্রিয় দল আর্জেন্টিনার একটি ম্যাচও মিস দিচ্ছেন না তিনি। ম্যাচ শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে আর্জেন্টিনা ভক্তদের মধ্যে সেই উন্মাদনা আরও বাড়িয়ে দিচ্ছেন পরীমনি। তাই তো আর্জেন্টিনার খেলার আগে বাড়তি টেনশনে থাকেন পরীমনি।

আর্জেন্টিনার আজকের ম্যাচ নিয়ে এই অভিনেত্রী বলেন, আর্জেন্টিনার ম্যাচে টেনশনে হবে না কেনো। খেলা শুরুর আগে তো টেনশনে আমার দম বন্ধ হয়ে যাওয়ার মতো অবস্থা হয়। তবে রাজ ব্রাজিল সমর্থক হলেও আমাকে টেনশন ফ্রি রাখার চেষ্টা করেন। আর্জেন্টিনার জার্সি পরে খেলা দেখে আমাকে উৎসাহ দেয়।  

মেসি ও নেইমারের দেশ ঘুরতে যাওয়া প্রসঙ্গে পরীমণি বরেণ, মেসি আমার প্রিয় খেলোয়াড়। মেসির পায়ে বল গেলেই নিজে আলাদা শান্তি অনুভব করি। এতো বড় একজন খেলোয়াড় হয়েও মাঠে ও মাঠের বাইরে তার বিনয় ও আচার-আচরণ আমাকে মুগ্ধ করে। সুযোগ পেলে অবশ্যই মেসির দেশে যাবো। তবে রাজ বলেছে আর্জেন্টিনা জয়ী হলে এবার মেসির দেশে নিয়ে যাবে। আর ব্রাজিল জিতলে নেইমারের দেশে। বিয়ের পর তো আমাদের বিদেশে যাওয়া হয়নি। তাই হয়তো রাজ এমনটি পরিকল্পনা করেছে।  
news24bd.tv/আলী