১০ ডিসেম্বর ঢাকার আইনশৃঙ্খলা ও যানজট দেখার দায়িত্ব ডিএমপির : স্বরাষ্ট্রমন্ত্রী

সংগৃহীত ছবি

১০ ডিসেম্বর ঢাকার আইনশৃঙ্খলা ও যানজট দেখার দায়িত্ব ডিএমপির : স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সার্বিক বিবেচনায় পুলিশ কমিশনার সোহরাওয়ার্দী উদ্যানে ১০ ডিসেম্বর বিএনপিকে সমাবেশের অনুমতি দিয়েছে। কিন্তু সোহরাওয়ার্দী উদ্যানের পরিবর্তে নয়াপল্টনে সমাবেশ করলে ঢাকার আইনশৃঙ্খলা রক্ষা ও যানজট বিবেচনায় যা যা করণীয়, পুলিশ কমিশনার তাই করবেন।

শনিবরা (৩ ডিসেম্বর) দুপুরে হবিগঞ্জের নবনির্মিত শায়েস্তাগঞ্জ থানার উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি নাকি লাখ লাখ লোক ঢাকায় নিয়ে আসবে।

ঢাকাকে অচল করে দিবে। সরকার পতনের দাবি তুলবে। সেজন্যই তারা চাল ডাল নিয়ে ওখানেই (পল্টন দলীয় কার্যালয়ে) বসবাস করবেন। ওখানেই থাকবেন।
তিনি দাবি করেন, বিএনপির মুখপাত্র বলেছেন ওখান থেকেই তারা নাকি সরকার পতনের ডাক দেবেন।

তিনি বলেন, তারা বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় আসছেন। সেজন্যই তারা নানা ধরনের ফন্দিফিকির, নানা ধরনের ষড়যন্ত্রের চিন্তা করেন, যেটা আওয়াামী লীগ কখনোই চিন্তা করে না। আওয়ামী লীগ সব সময়ই জনগণের মেন্ডেট নিয়ে ক্ষমতায় এসেছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বিএনপির সমাবেশের জন্য ১০ ডিসেম্বর  ছাত্রলীগের অনুষ্ঠান এগিয়ে এনে সোহরাওয়ার্দী উদ্যান খালি করে দিয়েছেন প্রধানমন্ত্রী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিমান প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী, স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির, সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, সিলেটের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, পুলিশ সুপার এসএম মুরাদ আলি প্রমুখ।

news24bd.tv/আলী