শার্শায় আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১২
শার্শায় আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১২

সংগৃহীত ছবি

শার্শায় আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১২

অনলাইন ডেস্ক

যশোরের শার্শায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ১২ জন আহত হয়েছেন। শনিবার (৩ ডিসেম্বর) বিকালে উপজেলার বহিলাপোতা-বেদেবাহাদুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- আলাউদ্দিন সোহাগ (৪০), নান্নু মিয়া (৫৫), জজ মিয়া (৬৫), বাবুল (৫০), রবিউল (২৮), মোস্তফা (৩৫), মামুন (২৮), রুবেল হোসেন (২৫), শাহাজামাল (৬৫), রবিউল (৩৫)  আব্দুল মজিবর (৫০) ও আব্দুল কাদের (৩২)।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।

অন্যদিকে গুরুতর আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

আহতদের পরিবার সূত্রে জানা যায়, পূর্বশত্রুতার জেরে ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার দুপুরে বহিলাপোতা গ্রামের ইউপি সদস্য আব্দুল জব্বার ও সাবেক চেয়ারম্যান কামাল হোসেনের নেতৃত্বে একই এলাকার আওয়ামী লীগ কর্মী মুজিবর ও তার ছেলেদের সঙ্গে কথা-কাটাকাটি হয়। পরে জব্বার ও কামাল বাহিনীর নেতৃত্বে একদল অস্ত্রধারী তাদের ওপর হামলা চালায়। এ সময় মুজিবর ও তার তিন ছেলেসহ ১২ জন আহত হয়।

এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতির নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় বহিলাপোতা গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছিল।

শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান বলেন, মারামারির বিষয়টি শুনেছি। এখনও পর্যন্ত থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/ইস্রাফিল