বাংলাদেশ-ভারত প্রথম ওয়ানডে আজ, সিরিজ জয়ে চোখ লিটন দাসের   
বাংলাদেশ-ভারত প্রথম ওয়ানডে আজ, সিরিজ জয়ে চোখ লিটন দাসের   

সংগৃহীত ছবি

বাংলাদেশ-ভারত প্রথম ওয়ানডে আজ, সিরিজ জয়ে চোখ লিটন দাসের   

শুভ দেবনাথ

প্রায় ২০ মাস পর মিরপুরে ওয়ানডে খেলবে বাংলাদেশ। প্রতিপক্ষ শক্তিশালী ভারত। টাইগারদের নতুন অধিনায়ক লিটন দাস সিরিজ জিততে চান। আর ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা ভুলতে চান সাত বছর আগের হারের স্মৃতি।

  তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে শুরু হবে আজ দুপুর ১২টায়।   

ওয়ানডে সিরিজের ট্রফি উন্মোচনের সময় গতকাল উপস্থিত ছিলেন ভারতীয় ক্যাপ্টেন রোহিত শর্মা ও টাইগারদের নতুন অধিনায়ক লিটন দাস। এর আগে মিরপুরে ভাগ হয়ে অনুশীলন করেছে দুদল। একই সময় ব্যাটিং-বোলিংয়ে ঘাম ঝরান তারা।

ব্যাট-বল হাতে বেশ সিরিয়াস দেখা যায় সাকিবকে। মুশফিক, মাহমুদউল্লাহরা ইনডোরে সময় কাটালেন। ম্যাচের আগের সংবাদ সম্মেলনে হাজির হয়ে নয়া ক্যাপ্টেন লিটন দাস জানান, ভারতের থেকে কোনো কোনো দিকে এগিয়ে থাকবে টাইগাররা।

আর ভারত অধিনায়ক রোহিত শর্মা বাংলাদেশকে নিয়ে প্রসংশায় পঞ্চমুখ। টাইগাররা অনেক উন্নতি করেছে বলে মনে করেন তিনি। রোহিত বলেন, বাংলাদেশ তিন-চার বছরে ক্রিকেটে বেশ উন্নতি করেছে। তাদের বিপক্ষে ম্যাচ জেতা সহজ হবে না।

লিটন দাস জানান, তিনি সিরিজ জিততে চান। আর রোহিত শর্মা আটকাতে চান ব্যাটার লিটনকে। রোহিত বলেন, লিটন এশিয়া কাপে সেঞ্চুরি হাকিয়েছিল, সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপেও অসাধারণ ব্যাটিং করেছিল। সেই দুবারই আমি অধিনায়ক ছিলাম। ওর প্রতিভা আছে। ম্যাচের ব্যবধানও গড়ে দিতে পারে লিটন।

news24bd.tv/ইস্রাফিল