চট্টগ্রামে রাষ্ট্রপতি কুচকাওয়াজে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী 

কুচকাওয়াজের সময় সালাম গ্রহণ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চট্টগ্রামে রাষ্ট্রপতি কুচকাওয়াজে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী 

অনলাইন ডেস্ক

রাষ্ট্রপতি কুচকাওয়াজ-২০২২ পরিদর্শনে চট্টগ্রামের ভাটিয়ারিতে বাংলাদেশ মিলিটারি একাডেমিতে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (৪ ডিসেম্বর) সকাল ১০টার দিকে সেখানে পৌঁছান তিনি। রাষ্ট্রপতি কুচকাওয়াজের সালাম গ্রহণ করেন প্রধানমন্ত্রী।

মিলিটারি একাডেমি থেকে দুপুরে হেলিকপ্টারে চট্টগ্রাম স্টেডিয়ামে যাবেন শেখ হাসিনা।

স্টেডিয়াম থেকে গাড়িতে প্রধানমন্ত্রী পলোগ্রাউন্ডে জনসভায় যোগ দেবেন তিনি।

প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে চট্টগ্রাম পরিণত হয়েছে উৎসবের নগরীতে। জনসভার মাঠ থেকেই প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন চট্টগ্রামের ৩০টি উন্নয়ন প্রকল্প। ভিত্তিপ্রস্তরও হবে আরও একগুচ্ছ প্রকল্পের।

প্রধানমন্ত্রীর আগমন ঘিরে তাই নতুন করে সেজেছে বন্দরনগরী। ১৬০ ফুট নৌকার আদলে তৈরি হয়েছে সমাবেশের মঞ্চ। শহরজুড়ে তাই সাজ সাজ রব। অলি গলি থেকে মূল সড়ক, ব্যানার ফেস্টুন তোরণে সুসজ্জিত। পলোগ্রাউন্ডে প্রধানমন্ত্রীর জনসভাস্থল ঘিরে কঠোর নিরাপত্তাবলয় গড়ে তোলা হয়েছে।

চট্টগ্রামে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে উৎসবের আমেজ তৈরি হয়েছে নেতাকর্মীদের মধ্যে। তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ এমপি, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, উত্তর জেলা সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান এমএ সালাম, সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র এম রেজাউল করিম চৌধুরীসহ নেতারা ইতোমধ্যে জনসভার মাঠ পরিদর্শন করেছেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা দিয়েছেন।

আরও পড়ুন...

আজ চট্টগ্রাম যাচ্ছেন প্রধানমন্ত্রী, ভাষণ দেবেন জনসভায়

news24bd.tv/ইস্রাফিল