আর্জেন্টিনার খেলা দেখে বাড়ি ফেরার সময় যুবককে গুলি
আর্জেন্টিনার খেলা দেখে বাড়ি ফেরার সময় যুবককে গুলি

আর্জেন্টিনার খেলা দেখে বাড়ি ফেরার সময় যুবককে গুলি

ঝিনাইদহ প্রতিনিধি :

আর্জেন্টিনার খেলা দেখে বাড়ি ফেরার সময় ঝিনাইদহে বিশ্বজিত শর্মা (৩৭) নামে এক যুবককে গুলি করেছে দুর্বৃত্তরা। শনিবার (৩ ডিসেম্বর) দিনগত রাত ৩টার দিকে শহরের কাঞ্চনপুর এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ বিশ্বজিত শর্মা ঝিনাইদহ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কনক কান্তি দাসের গাড়িচালক।

গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তার দেহে গুলি রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তিনি ওই এলাকার গোপাল শর্মার ছেলে।

জানা যায়, বিশ্বজিৎ শর্মা সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কনক কান্তি দাসের হামদহ অবস্থিত বাসায় আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়ার খেলা দেখছিলেন। বিরতির সময় ২০০ গজ দূরে অবস্থিত নিজ বাড়িতে ফিরছিলেন তিনি।

সে সময় অজ্ঞাত পরিচয় সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ হয়ে বাসার গেটের সামনে বিশ্বজিৎ লুটিয়ে পড়ে।  
ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাজিব কুমার চক্রবর্তী জানান, বিশ্বজিতের পেটের বাম দিকে গুলি করা হয়েছে। গুলিটি পেটের ভেতরেই রয়ে গেছে। ব্যাপক রক্তক্ষরণ হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সেখান থেকে দুই রাউন্ড ৭.০৫ বোরের পিস্তালের গুলি ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে- খুব কাছ থেকে তাকে গুলি করা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যার উদ্দেশ্যে গুলি করা হতে পারে।

news24bd.tv/কামরুল