সৌদির চলচ্চিত্র উৎসবে বলিউড তারকাদের মেলা
সৌদির চলচ্চিত্র উৎসবে বলিউড তারকাদের মেলা

সংগৃহীত ছবি

সৌদির চলচ্চিত্র উৎসবে বলিউড তারকাদের মেলা

অনলাইন ডেস্ক

সম্প্রতি সৌদি আরবের জেদ্দায় রেড সি ইন্টারন্যাশনাল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বসেছে বলিউড তারকাদের মেলা।  বৃহস্পতিবার (১ ডিসেম্বর) উদ্বোধন করা হয় উৎসবের দ্বিতীয় আসর। অনুষ্ঠানে শাহরুখ খান, কাজল, কারিনা কাপুর খান, সোনম কাপুর ছাড়াও বলিউডের অনেক তারকারা হাজির ছিলেন। এছাড়া হলিউড ও মধ্যপ্রাচ্যের অভিনয়শিল্পীরাও ছিলেন।

উৎসবের প্রথম দিনেই বলিউড তারকা শাহরুখ খান ও কাজল অভিনীত ছবি ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ প্রদর্শিত হয়। প্রদর্শনীতে এ দুই তারকা অংশ নেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সিনেমায় অবদানের রাখার জন্য বলিউড তারকা শাহরুখ খান, ব্রিটিশ নির্মাতা গাই রিচি এবং মিসরের অভিনেত্রী ইউসরার হাতে সম্মানসূচক পুরস্কার তুলে দেন রেড সি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সিইও মোহাম্মদ আল তুর্কি।

অনুষ্ঠানে লাল গালিচায় আকর্ষণীয় সাজ-পোশাকে নজর কেড়েছেন, কারিনা কাপুর-সাইফ আলী খান, সোনম কাপুর, ফ্রিডা পিন্টো ও প্রিয়াঙ্কা চোপড়া।

হ

এবার প্রায় ৬১টি দেশের ৪১ ভাষায় তৈরি নবীন-প্রবীণ নির্মাতাদের ১৩১টি পূর্ণদৈর্ঘ্য ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শন করা হবে এ উৎসবে। এর মধ্যে, ওয়ার্ল্ড প্রিমিয়ার দেখানো হবে ৩৪টি ছবি। ১৭টি সিনেমা আরব প্রিমিয়ার এবং মধ্যপ্রাচ্য-উত্তর আফ্রিকা প্রিমিয়ারে প্রদর্শিত হবে ৪৭টি ছবি। সেই সঙ্গে আরবের ২৫টি সিনেমাও থাকবে এই উৎসবে।

ল

রেড সি ইন্টারন্যাশনাল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব চলবে মঙ্গলবার (৬ ডিসেম্বর) পর্যন্ত।

news24bd.tv/রিমু

সম্পর্কিত খবর