ডিএমপি কমিশনারের সাথে বিএনপি প্রতিনিধি দলের সাক্ষাৎ
ডিএমপি কমিশনারের সাথে বিএনপি প্রতিনিধি দলের সাক্ষাৎ

ডিএমপি কমিশনারের সাথে বিএনপি প্রতিনিধি দলের সাক্ষাৎ

আগামী ১০ ডিসেম্বর ঢাকার সমাবেশ উপলক্ষে ধারাবাহিকভাবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ -ডিএমপি কমিশনারের সাথে আলোচনা হচ্ছে বলে জানিয়েছেন বিএনপি মিডিয়া সেলের সদস্য সচিব শহিদ উদ্দীন চৌধুরী এ্যানি।

রোববার (৪ ডিসেম্বর) ডিএমপি কমিশনারের সাথে সাক্ষাত শেষে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম বলেন, ১০ তারিখের ভ্যানুর বিষয়ে আলোচনা হয়েছে। আমরা বুঝিয়েছি অন্যান্য বিভাগীয় সমাবেশের মতোই ঢাকার সমাবেশ হবে। সরকার যতই উস্কানি দিক আমরা শান্তিপূর্ণভাবে সমাবেশ চাই।

তিনি বলেন, বিএনপির নেতাদের গ্রেপ্তারের বিষয়ে কথা হয়েছে। তারা বলছে আগের মামলায় গ্রেপ্তার করা হচ্ছে। কিন্তু বিএনপি নেতাকর্মীদের আগে মামলা থাকলেও তারা জামিনে রয়েছেন বলে জানান এ নেতা।

সালাম বলেন, সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের প্রশ্নই আসে না।

সালাম অভিযোগ করেন, সাড়ে ৭শ জনকে ঢাকা থেকে ৩০ নভেম্বর থেকে এখন পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে। বলা হচ্ছে জঙ্গি অভিযান, তাহলে জঙ্গি ধরুন। টুকু ও নয়ন সব মামলায় জামিনে ছিলেন। তাদেরও গ্রেপ্তার করা হয়েছে।

সাবেক প্রতিমন্ত্রী ও বিএনপি ভাইস চেয়ারম্যান ও চেয়ারপার্সনের উপদেষ্টা আমানউল্লাহ আমান বলেন, টুকু ও নয়নকে গ্রেপ্তারের বিষয়ে পুলিশ কমিশনারকে অবহিত করা হয়েছে। যাদের গ্রেপ্তার করা হয়েছে তাদের মুক্তি ও আর যেনো কাউকে গ্রেপ্তার করা না হয় সে বিষয়ে কথা হয়েছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক