বিএনপির অভিযোগ মিথ্যা: ডিএমপি
বিএনপির অভিযোগ মিথ্যা: ডিএমপি

ডিএমপির মিডিয়া বিভাগের প্রধান ফারুক হোসেন -ফাইল ছবি।

বিএনপির অভিযোগ মিথ্যা: ডিএমপি

নিজস্ব প্রতিবেদক

বিএনপির প্রতিনিধি দল যে অভিযোগ করেছে সেটা মিথ্যা বলে দাবি করেছেন ডিএমপির মিডিয়া বিভাগের প্রধান ফারুক হোসেন। তিনি বলেন, তাদের দলের কাউকে গ্রেপ্তার করা হচ্ছে না।

রোববার (৪ ডিসেম্বর) বিএনপির প্রতিনিধি দলের সাথে ডিএমপি কমিশনারের আলোচনা শেষে এসব জানান ফারুক হোসেন। তিনি বলেন, বিএনপি নেতাদের সাথে আলাপ হয়েছে।

তারা আরও ভালো ভ্যানু পেলে আলোচনা করা হবে।

তিনি বলেন, ডিএমপির পক্ষ থেকে তাদের অনুরোধ করা হয়েছে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে। সেখানে সমাবেশ করলে ডিএমপি তাদের পুরোপুরি নিরাপত্তা দেবে। বিএনপি সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করবে আশা ডিএমপির।

বিএনপি নিজেদের থেকেই নতুন সমাবেশস্থল খুঁজছে। তারাই প্রস্তাব দিতে পারে। পুলিশের পক্ষ থেকে নতুন করে কোন প্রস্তাব দেয়া হয়নি।

তিনি আরও বলেন, বিএনপি দাবি করে আসছে জঙ্গি অভিযানের নামে তাদের নেতাকর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে। তবে এই অভিযোগ সত্য নয়। কারণ যাদের গ্রেপ্তার করা হচ্ছে তাদের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে রোববার (৪ ডিসেম্বর) দুপুরে ডিএমপি কমিশনারের সাথে সাক্ষাতে বসে বিএনপির একটি প্রতিনিধি দল। আগামী ১০ ডিসেম্বর ঢাকার সমাবেশ উপলক্ষে ধারাবাহিকভাবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ -ডিএমপি কমিশনারের সাথে আলোচনা হচ্ছে বলে জানান বিএনপি মিডিয়া সেলের সদস্য সচিব শহিদ উদ্দীন চৌধুরী এ্যানি।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক