কারো সংসার ও সম্পর্ক ভাঙিনি: লাইভে বুবলী
কারো সংসার ও সম্পর্ক ভাঙিনি: লাইভে বুবলী

সংগৃহীত ছবি

কারো সংসার ও সম্পর্ক ভাঙিনি: লাইভে বুবলী

অনলাইন ডেস্ক

অপু বিশ্বাস ও বুবলীর দ্বন্দ্বের সূত্রপাত শাকিব খানকে ঘিরে। অপুকেই প্রথম বিয়ে করেছিলেন শাকিব। এরপর তাকে ডিভোর্স দিয়ে মনের নোঙ্গর ফেলেন বুবলীর তীরে। গোপনে শাকিব-বুবলীর প্রেম, বিয়ে, সন্তানের খবর প্রকাশ্যে আসে গত সেপ্টেম্বরে।

এরপর থেকে দুই নায়িকার দ্বন্দ্ব যেন আরও বাড়তে থাকে। তাদের ঝগড়াটা ভেতর ভেতর থাকলেও এবার তা এলো প্রকাশ্যে।

‘ডায়মন্ডের নাকফুল’ নিয়ে  সেই দ্বন্দ্ব  প্রকাশ্যে আসে। অপু-শাকিব-বুবলী এই তিনজনকে ঘিরে ত্রিমুখী আলোচনায় সরব সিনেপাড়া।

কথা ছিল, সংবাদ সম্মেলনে সব কিছু তুলে ধরবেন।  কিন্তু সংবাদ সম্মেলন না করে আজ রোববার নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে ৪১ মিনিট ২৪ সেকেন্ডের একটি ভিডিওতে কিছু বক্তব্য দিয়েছেন তিনি।  

ভিডিওতে তিনি শাকিব খানের বিষয়ে বেশ কিছু প্রশ্নের উত্তর দিয়েছেন। তার মধ্যে আছে শাকিব খানের সঙ্গে তার বিয়ে, যুক্তরাষ্ট্রে থাকাকালীন সময়ের কথা, সম্প্রতি নিজের জন্মদিনে পাওয়া নাকফুলের প্রসঙ্গ, অপু বিশ্বাসের প্রসঙ্গ ইত্যাদি।  

ভিডিওতে বুবলি জানান, তিনি ২০১৬ সালে ঢালিউডে পা রেখেছিলেন, আর ২০১৭ সাল থেকে শাকিব খানের সঙ্গে সম্পর্কে জড়াতে শুরু করেন। কিন্তু তখন তিনি জানতেন না অপু বিশ্বাসের সঙ্গে শাকিব খানের বিয়ে এবং পুত্র-জয়ের কথা। ভিডিওতে তিনি স্পষ্ট করে বলেন, ‘আমি কারো সংসার ভাঙিনি, কারো সম্পর্ক ভাঙিনি। ’

ভিডিওতে বুবলী এ-ও বলেন, অপু বিশ্বাসের সঙ্গে তার কখনো সরাসরি দেখা বা কথা হয়নি। তিনি জানতেন, শাকিব খান সিঙ্গেল। তার বাসা থেকে পাত্রী খোঁজা হচ্ছে। সেই সময় শাকিব খানের সঙ্গে সম্পর্কে জড়ান বুবলী।

চিত্রনায়িকা বুবলী ঢালিউডে প্রবেশের আগে একজন সংবাদপাঠিকা ছিলেন। তখন তিনি একজন সাধারণ দর্শকের মতোই শাকিব খান সম্পর্কে জানতেন। এবং শাকিব খানকে বিয়ে করার বিষয়ে তার কোনো পূর্বপরিকল্পনা ছিল না । তাহলে হয়তো তাকে ছোটবেলা থেকেই নায়িকা হওয়ার জন্য গ্রুমিং করানো হতো।  

ভিডিওটিতে বুবলী কয়েকবার বলেছেন যে তিনি এই ভিডিওটি শুধু তার নিজের জবাবদিহির দায়িত্ববোধ থেকে শেয়ার করেছেন। যেখানে তিনি কোনো অভিযোগ জানাননি; বরং সন্তান ও বেবি বাম্প সামনে আসায় নানা সময়ে প্রশ্নবিদ্ধ হয়েছেন যেসব প্রসঙ্গে সেগুলোর সত্যিটা সবার সামনে তুলে ধরতে চেয়েছেন।

ভিডিওটি সম্পর্কে শবনম বুবলি বলেন, মানুষের অনেক প্রশ্ন ছিল, সাংবাদিক সম্মেলন না করে ভিডিওতে তার উত্তর দিলাম। আশা করি সবার কাছে পরিষ্কার হবে বিষয়গুলো।

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন বলে জানান বুবলী। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। এরপর বিভিন্নভাবে শাকিব ইঙ্গিত করেছেন বুবলীর কাছ থেকে তিনি আলাদা আছেন। যদিও এ বিষয়ে সরাসরি কোনো মন্তব্য করেননি বুবলী। বরং তার সাম্প্রতিক বিভিন্ন পোস্ট দিচ্ছে দুজনের সুখে থাকার বার্তা।

এর আগে ২০০৮ সালে ভালোবেসে ঘর বেঁধেছিলেন ঢাকাই সিনেমার দুই শীর্ষ তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। তবে বিয়ের খবর টের পায়নি কেউ। ২০১৭ সালে একটি টিভি চ্যানেলের লাইভে সন্তান আব্রাহাম খান জয়সহ হাজির হন অপু। এরপর জানান, তিনি ও শাকিব বিবাহিত এবং এই সন্তান তাদেরই। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি বিচ্ছেদ হয় তাদের। শাকিব-অপুর সংসারে রয়েছে ৬ বছরের পুত্রসন্তান আব্রাম খান জয়।
 news24bd.tv/আলী