কমিটির আশ্বাস, অবরোধ তুলে নিলো ঢাকা কলেজ ছাত্রলীগ
কমিটির আশ্বাস, অবরোধ তুলে নিলো ঢাকা কলেজ ছাত্রলীগ

সংগৃহীত ছবি

কমিটির আশ্বাস, অবরোধ তুলে নিলো ঢাকা কলেজ ছাত্রলীগ

অনলাইন ডেস্ক

দ্রুত কমিটি ঘোষণার আশ্বাসে রাজধানীর সায়েন্সল্যাব মোড় থেকে অবরোধ তুলে নিয়েছে ঢাকা কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা। রোববার (৪ ডিসেম্বর) দিনগত রাত ১২টা ২০ মিনিটে তারা অবরোধ তুলে নেয়।

ঢাকা কলেজ ছাত্রলীগের সর্বশেষ আহ্বায়ক কমিটির যুগ্ম-আহ্বায়ক শেখ মিথুন বলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক আমাদের ফোন করেছিলেন। তিনি বলেছেন, আগামীকাল নাছিম (আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম) ভাইকে সঙ্গে নিয়ে আমাদের নেত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করবেন।

সেখান থেকে একটা ইতিবাচক সিদ্ধান্ত আসবে। আশা করছি, আগামীকাল (সোমবার) বিকেলের মধ্যে ঢাকা কলেজ ছাত্রলীগের সুন্দর একটা কমিটি উপহার পাবো। ’ 

এর আগে, কমিটির দাবিতে সড়ক অবরোধ করা ঢাকা কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের ধৈর্য ধরে ক্যাম্পাসে ফিরে যেতে বলেন আওয়ামী লীগ নেতারা। রোববার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর সায়েন্স ল্যাব মোড়ে ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক।

 

রোববার রাত ১০টা ৫৫ মিনিটের দিকে কমিটি ঘোষণার দাবিতে রাজধানীর নিউমার্কেট ও সায়েন্স ল্যাব মোড় এলাকায় জড়ো হয়ে সড়ক অবরোধ করেন ঢাকা কলেজ ছাত্রলীগের বিক্ষুব্ধ নেতাকর্মীরা। এ সময় এই তিন নেতার গাড়ি বহরও নেতাকর্মীদের অবরোধের মাঝে পড়ে। পরে কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা ‘কমিটি চাই’ ‘কমিটি চাই’ স্লোগান দিয়ে তাদের গাড়ি বহর ঘিরে ধরেন। নেতাকর্মীদের দাবির প্রেক্ষিতে একপর্যায়ে গাড়ি থেকে নেমে আসেন জাহাঙ্গীর কবির নানক ও আ ফ ম বাহাউদ্দিন নাছিম।  

নেতাকর্মীদের উদ্দেশে তখন তারা বলেন, ধৈর্য ধরে ক্যাম্পাসে ফিরে যাও। কমিটির বিষয়টি আমরা পরবর্তীতে দেখব। কিন্তু ছাত্রলীগ নেতাকর্মীদের তোপের মুখে সামনে গাড়ি নিয়ে এগোতে না পেরে হেঁটেই সড়কের সামনে এগিয়ে গাড়িতে ওঠেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

news24bd.tv/সাব্বির