নির্বাচিত প্রধানমন্ত্রীকে অসাংবিধানিক পথে হঠানো যাবে না: পরিকল্পনামন্ত্রী

সংগৃহীত ছবি

নির্বাচিত প্রধানমন্ত্রীকে অসাংবিধানিক পথে হঠানো যাবে না: পরিকল্পনামন্ত্রী

অনলাইন ডেস্ক

জনগণের ভোটে নির্বাচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অসাংবিধানিক পন্থায় হঠানো যাবে না বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেন, ‘মানুষের উদ্দেশ্য হচ্ছে বাংলাদেশের কল্যাণ। সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে দেশের চলমান উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে। এ জন্য সবাইকে কাজ করেতে হবে।

রোববার (৪ ডিসেম্বর) সুনামগঞ্জের মল্লিকপুরে বিজিবি’র ২৮ ব্যাটালিয়নের উদ্যোগে আয়োজিত ‘মাদক দ্রব্য ধ্বংসকরণ’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, ‘এই মুহূর্তে আমরা একটু চাপে আছি। আস্তে-আস্তে চাপ কমে আসছে। এখন আমাদের মাঠ ভরা ধান, শাক-সবজি আছে, আমাদের ফসল আমরা খাই।

আগের মতো বুলবুলি খায় না। ’

পরিকল্পনামন্ত্রী এ সময় উল্লেখ করেন, সুনামগঞ্জ জেলার ১২০ কিলোমিটার সীমান্ত এলাকা খুব কষ্ট করে পাহারা দেয় বিজিবি। তারা মাদকদ্রব্য আটকের পর ধ্বংস করে দেয়, তা না হলে মাদকের কারণে আরও ভয়ানক অবস্থার সৃষ্টি হতো।  

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন।

অনুষ্ঠান শেষে ২০১৯ সালের ২২ জানুয়ারি হতে চলতি ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বিজিবি’র ২৮ ব্যাটালিয়নের অভিযানে আটক ১২ কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য- যেমন: বিয়ার, গাঁজা, বিড়ি, ইয়াবা ট্যাবলেট ও তামাক পাতা ধ্বংস করা হয়।  

news24bd.tv/ইস্রাফিল