জয়ের সুন্দর ভবিষ্যতের জন্য সবরকম পরামর্শ আমি দিয়েছি: বুবলী
জয়ের সুন্দর ভবিষ্যতের জন্য সবরকম পরামর্শ আমি দিয়েছি:  বুবলী

সংগৃহীত ছবি

জয়ের সুন্দর ভবিষ্যতের জন্য সবরকম পরামর্শ আমি দিয়েছি: বুবলী

অনলাইন ডেস্ক

ঢালিউডের জনপ্রিয় দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর দ্বন্দ্বের সূত্রপাত শাকিব খানকে ঘিরে। অপুকেই প্রথম বিয়ে করেছিলেন শাকিব খান। বনিবনা না হওয়ায় অবশেষে তাদের ডিভোর্স হয়। এরপর গোপনে শাকিব-বুবলীর প্রেম, বিয়ে, সন্তানের খবর প্রকাশ্যে আসে গত সেপ্টেম্বরে।

এরপর থেকে দুই নায়িকার দ্বন্দ্ব যেন আরও বাড়তে থাকে। তাদের ঝগড়াটা ভেতর ভেতর থাকলেও এবার ‘ডায়মন্ডের নাকফুল’ ইস্যুতে তা প্রকাশ্যে এলো।

অপু-শাকিব-বুবলী এই তিনজনকে ঘিরে ত্রিমুখী আলোচনায় সরব সিনেপাড়া। কথা ছিল, সংবাদ সম্মেলনে সব কিছু তুলে ধরবেন নায়িকা বুবলী।

কিন্তু সংবাদ সম্মেলন না করে গতকাল রোববার নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে দীর্ঘ এক ভিডিওতে শাকিব খানের সঙ্গে তার নিজের এবং অপু বিশ্বাসের সম্পর্ক নিয়ে কথা বলেন। সেইসঙ্গে অপু বিশ্বাস-শাকিব খানের সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনে নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে নিয়ে আসা নিয়েও খোলামেলা কথা বলেন।  

শাকিব-অপুর সন্তান জয়ের জন্মদিনে নিজের বেবি বাম্পের ছবি কেন প্রকাশ্যে আনেন বুবলী? এ নিয়েও রয়েছে অনেক প্রশ্ন, বিতর্ক।  

বিষয়টি নিয়ে ভিডিও বার্তায় বুবলী জানান, ‘অনেকের এই প্রশ্ন আছে যে, আমি কেন হঠাৎ করে জয়ের (শাকিব-অপুর ছেলে) জন্মদিনে আমার বেবি বাম্পের ছবি দিলাম। দেখুন, জয়ের ব্যাপারে আমি আমার স্বামী শাকিব খানকে কতটা পজিটিভলি দেখতে বলি, এটা উনি জানেন এবং ওনার আশেপাশে যারা কাছের মানুষ আছেন, তারা জানেন। বিষয়গুলো আমি কখনও সামনে আনতে চাইনি। কিন্তু অনেকেই খুব বিরক্ত হচ্ছেন যে, আমি কেন এসব নিয়ে রেসপন্স করি না। অনেকের সম্মানের কথা ভেবে আমি আজকেও অনেক কিছু বলছি না। জয়কে আমি কতটা সাপোর্ট করি, এটা শাকিব খান খুব ভালো করেই জানেন। ওর সুন্দর একটা ভবিষ্যতের জন্য সবরকম পরামর্শ আমি দিয়েছি। আমার বেবি বাম্পের ছবি ওর জন্মদিনে পোস্ট করেছি, বিষয়টা এভাবে ভেবে করিনি আমি। যতদূর জানি, জয় এবার ছয় বছরে পড়েছে। তো এর আগে অনেকগুলো বছর গেছে, আমি তো কোনো জন্মদিনে এমনটা করিনি। সবসময় ওর জন্য ভালোবাসা, দোয়া দিয়ে এসেছি। আমিও তো একটা মানুষ, আমারও তো কষ্ট থাকতে পারে। আমি তো শুধু বেবি বাম্পের ছবি দিয়েছি। কাউকে দোষারোপ করেও তো কিছু বলিনি। শুধু নিজের আবেগের জায়গা থেকে একটা বিষয় শেয়ার করেছি। ’

news24bd.tv/রিমু