মৌসুমের প্রথম শিরোপার খোঁজে আজ মাঠে নামছে বসুন্ধরা কিংস

সংগৃহীত ছবি

মৌসুমের প্রথম শিরোপার খোঁজে আজ মাঠে নামছে বসুন্ধরা কিংস

অনলাইন ডেস্ক

স্বাধীনতা কাপ জিতে মৌসুমের প্রথম শিরোপার খোঁজে বসুন্ধরা কিংস ও শেখ রাসেল ক্রীড়া চক্র। ২০১৮ সালের পর আসরের ফাইনালে আরও একবার মুখোমুখি তারা। একচুলও ছাড় দিতে নারাজ দুই দলই। কুমিল্লার ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে আজ দুপুর ১টায়।

মৌসুমজুড়েই স্বাধীনতা কাপ ট্রফির জন্য তুমুল প্রতিযোগিতার মধ্যে দিয়ে গিয়েছে দলগুলো। তবে সেখানে সবাইকে ছাড়িয়ে আসরের ফাইনালে উঠেছে বসুন্ধরা কিংস ও শেখ রাসেল ক্রীড়া চক্র। এখন দেখার পালা শেষ পর্যন্ত শিরোপা যায় কার ঘরে। কে হাসে শেষ হাসি।

বসুন্ধরা কিংস নাকি আসর জুড়ে অসাধারণ খেলা শেখ রাসেল ক্রীড়া চক্র।

আসরে দুরন্ত খেলে একটি ম্যাচেও হোঁচট খায়নি বসুন্ধরা কিংস। গ্রুপ সেরা হয়েই কোয়ার্টার ফাইনালে উঠে বসুন্ধরা। এরপর সেমিফাইনালে জয় পেয়ে ফাইনালে উঠে বসুন্ধরা। এর আগেও ২০১৮ ফাইনালে মুখোমুখি হয় এই দুই’দল। সেবার ২-১ গোলে জয় তুলে শিরোপা উঁচিয়ে ধরেছিল অস্কার ব্রুজনের শিষ্যরা।

এবারও তার ব্যতিক্রম হবে না বলে আশাবাদী কোচ ও দলের গোলরক্ষক। তবে খুব সহজেই শেখ রাসেল ক্রীড়া চক্রকে হারানো যাবে এমনটিও ভাবার কোনো কারণ নেই। ম্যাচের আগের দিন ক্লোজ ডোর অনুশীলনে নিজেদের ব্যস্ত রেখেছে শেখ রাসেলের ফুটবলাররা। যেখানেই স্পষ্ট হয় কিংসের ফুটবলারদের সামনে কঠিন এক ফাঁদ তৈরি করছে দলটি।

বসুন্ধরা কিংসকে বড় দল মানলেও জয়ের ব্যাপারে আশাবাদী রাসেল কোচ মিন্টু। ম্যাচরে আগে কোনো চাপ নিতে নারাজ দলের অধিনায়ক জামাল ভুঁইয়াও। বসুন্ধরাকে হারিয়ে ২০১৮ ফাইনাল হারের শোধ নিতে চায় তারা।

news24bd.tv/আমিরুল