ভিডিওতে কাঁদলেন বুবলী, বললেন জানতেন না শাকিব বিবাহিত
ভিডিওতে কাঁদলেন বুবলী, বললেন জানতেন না শাকিব বিবাহিত

শবনম বুবলী

ভিডিওতে কাঁদলেন বুবলী, বললেন জানতেন না শাকিব বিবাহিত

অনলাইন ডেস্ক

জনপ্রিয়তার তুঙ্গে ঢাকাই সিনেমার 'কিং খান' খ্যাত অভিনেতা শাকিব খান। দুই জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীকে নিয়ে ফের আলোচনায় এলেন। শবনম বুবলী গতকাল রোববার নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে দীর্ঘ এক ভিডিওতে শাকিব খানের সঙ্গে তার নিজের এবং অপু বিশ্বাসের সম্পর্ক নিয়ে কথা বলেন।

ভিডিওতে তিনি শাকিব খানের সঙ্গে তার বিয়ে, যুক্তরাষ্ট্রে থাকাকালীন সময়ের কথা, ডায়মন্ডের নাকফুল ইস্যুসহ নানা বিষয় নিয়ে খোলামেলা কথা বলেন।

ছেলে শেহজাদ খান বীরের উদ্দেশে কথা বলতে গিয়েও কেঁদেছেন বুবলী।

শাকিব-অপু প্রসঙ্গে বুবলী জানান, অপু বিশ্বাসের সঙ্গে তার কখনো সরাসরি দেখা বা কথা হয়নি। তিনি জানতেন, শাকিব খান সিঙ্গেল। ক্যারিয়ারের শুরুতে শাকিব তাকে মেন্টরের মতো গাইড করতেন।

তার কাছ থেকেই অভিনয়ের অনেক কিছু শিখেছেন অভিনেত্রী।  বুবলী এ-ও বলেন যে, তার পূর্বের বিয়ে বা সন্তান ছিল এসব কিছু শুধু তিনি কেন সারা বাংলাদেশের মানুষও জানতেন না (অপু প্রকাশ করার আগে)।  তার বাসা থেকে পাত্রী খোঁজা হচ্ছে। সেই সময় শাকিব খানের সঙ্গে সম্পর্কে জড়ান বুবলী।  ২০১৭ সালে তার বিয়ে-সন্তানের বিষয়গুলো সবার মতো তিনিও জানতে পারেন বলে জানান অভিনেত্রী।

শেহজাদ খান বীরকে নিয়ে ভিডিও বার্তায় কান্না কণ্ঠে তিনি বলেন, 'বাবা শেহজাদ, মা হয়তো তোমার পাশে সারাজীবন থাকবে না। কিন্তু অন্যান্য মায়ের মতো আমিও তোমার জন্য অনেক কষ্ট করেছি কিংবা করব। তোমাকে মা অনেক ভালোবাসে...। '

এই নায়িকা আরও বলেন, 'অনেকে বলে থাকেন, আমি নাকি শাকিব খানের কাছ থেকে অনেক আর্থিক সহায়তা নিই। এই কথাটাও সম্পূর্ণ ভুল। বিয়ে বা আমার সন্তান পৃথিবীতে আসার পর থেকে আমি কোনও আর্থিক সহায়তা নিইনি। স্বামী বা সন্তানের বাবা হিসেবে অবশ্যই এটা ওনার অনেক বড় দায়িত্ব। কিন্তু এটা সম্পূর্ণ তার ওপর নির্ভর করে। আমার সন্তানের বয়স তিন বছরের কাছাকাছি, আজ অব্দি আমি কখনোই আর্থিক সহায়তা নিইনি। সমস্ত কিছু নিজেই বহন করছি। '

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন শাকিব-বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান শেহজাদ খান বীর। গত ৩০ সেপ্টেম্বর ছেলের ছবি পোস্ট করে সন্তান জন্মের খবর জানান তারা।

বুবলীর ভিডিও বার্তা বিস্তারিত দেখতে ক্লিক করুন এখানে

news24bd.tv/রিমু