১০ ডিসেম্বর রাজপথ আওয়ামী লীগের দখলে থাকবে: বাণিজ্যমন্ত্রী

সংগৃহীত ছবি

১০ ডিসেম্বর রাজপথ আওয়ামী লীগের দখলে থাকবে: বাণিজ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, আগামী ১০ ডিসেম্বর রাজপথ আওয়ামী লীগের নেতা-কর্মীদের দখলে থাকবে। ওই দিন বিএনপি-জামায়াতকে রাজপথে খুঁজে পাবেন না।

সোমবার দুপুরে রংপুরের পীরগাছা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এ কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিনের সভাপতিত্বে এ সময় প্রধান বক্তা ছিলেন রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু।

 

মন্ত্রী বলেন,তৃণমূলের নেতা-কর্মীরাই আওয়ামী লীগের প্রাণ। আমরা চাই তৃণমূল আওয়ামী লীগকে শক্তিশালী করে এগিয়ে যেতে। আমাদের দেশটা রক্ষা করতে হবে। দেশে রাজাকার-আলবদরের হাতে চলে যেতে দেওয়া যাবে না।

তাদের হাতে ক্ষমতা গেলে দেশ ধ্বংস হয়ে যাবে।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামের সঞ্চালনায় এ সময় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি রোজী রহমান, আব্দুল হাকিম সরদার, সাংগঠনিক সম্পাদক আবু তালহা বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল, মো. মজনু মিয়া ও বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সম্পাদকেরা।  

বর্ধিত সভায় আগামী এক মাসের মধ্যে উপজেলার নয়টি ইউনিয়নের ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠনের বিষয় আলোচনা এবং উপজেলা ছাত্রলীগ ও কৃষক লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়।  

news24bd.tv/আলী