বাগেরহাটে জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মী গ্রেপ্তার
বাগেরহাটে জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মী গ্রেপ্তার

সংগৃহীত ছবি

বাগেরহাটে জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মী গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট সদর মডেল থানা পুলিশ সোমবার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারদের কাছ থেকে ৪টি ককটেল ও লাঠি জব্দ করা হয়েছে।

এ ঘটনায় জেলা জামায়াতের শ্রম বিষয়ক সম্পাদক মঞ্জুরুল হক রাহাতসহ ২০ নেতাকর্মীর নাম উল্লেখসহ ৪০ জনকে আসামি করে বিস্ফোরক দ্রব্য ও বিশেষ ক্ষমতা আইনের মামলা করেছে পুলিশ। সোমবার দুপুরে গ্রেপ্তারদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন, শেখ আরিফুল ইসলাম (৩২), মো. মোক্তারুজ্জামান (২৪), হাম্মাম বিন আজাদ (৩৩), মো. তারিকুল ইসলাম (২৭) ও মো. জাকারিয়া (৪০)। গ্রেপ্তারকৃতরা সবাই জামায়াত ও শিবিরের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

তবে মামলাটিকে গায়েবি ও হয়রানিমূলক দাবি করে জেলা জামায়াতের সহ-সভাপতি অ্যাডভোকেট শেখ আব্দুল ওয়াদুদ বলেছেন, ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশকে কেন্দ্র করে জামায়াত-শিবিরের নেতাকর্মীদের হয়রানি করছে পুলিশ। নেতাকর্মীরা কোনো ধরণের অপরাধের সাথে জড়িত নয় বলে দাবি করেন এই নেতা।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম জানান, জামায়াত-শিবিরের নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনা করছে এমন সংবাদের ভিত্তিতে মডেল থানা পুলিশ সোমবার সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪টি ককটেল ও লাঠিসহ জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মীকে গ্রেপ্তার করে। তাদের বিস্ফোরক দ্রব্য ও বিশেষ ক্ষমতা আইনের মামলা দিয়ে দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলায় জেলা জামায়াতের শ্রম বিষয়ক সম্পাদক মঞ্জুরুল হক রাহাতসহ ২০ নেতাকর্মীর নাম উল্লেখসহ ৪০ জনকে আসামি করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও দাবি করেন এই পুলিশ কর্মকর্তা।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক