ব্রাজিলের ফরোয়ার্ডরা বিশ্বকাপে হতাশ করেছে: ওমর সানী
ব্রাজিলের ফরোয়ার্ডরা বিশ্বকাপে হতাশ করেছে: ওমর সানী

সংগৃহীত ছবি

ব্রাজিলের ফরোয়ার্ডরা বিশ্বকাপে হতাশ করেছে: ওমর সানী

অনলাইন ডেস্ক

ইনজুরি সামলে উঠেছেন ব্রাজিলের সেরা তারকা নেইমার। সবকিছু ঠিক থাকলে সোমবারই মাঠে নামবেন এই তারকা ফরোয়ার্ড। দক্ষিণ কোরিয়াকে উড়িয়ে কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে যেতে চায় ব্রাজিল। আর সেই মিশনে মাঠে নামতে প্রস্তুত নেইমার।

আজ রাতে বিশ্বকাপের রাউন্ড অব সিক্সটিনের ম্যাচে দক্ষিণ কোরিয়ার মোকাবিলা করবে আসরের অন্যতম টপ ফেভারিট ব্রাজিল।  

এই ম্যাচ জিতলেই কোয়ার্টার ফাইনালে উঠে যাবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। তবে গত ম্যাচে কামেরুনের সঙ্গে শেষ মুহূর্তের গোলে হেরে কিছুটা হলেও অস্বস্তিতে আছে সেলেসাও শিবির। তারপরও এই ম্যাচে ব্রাজিলই জিতবে বলে আশাবাদী দেশটির ঘোর সমর্থক, ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ওমর সানী।

সোমবার (৫ ডিসেম্বর) জনপ্রিয় এই নায়ক বলেন, আজকের ম্যাচে আমার প্রিয় দল ব্রাজিলই জিতবে বলে বিশ্বাস করি এবং মনে প্রাণে চাই। দক্ষিণ কোরিয়ার প্রতিও আমার সম্মানবোধ আছে। দলটি আমাদের এশিয়া মহাদেশের। তারা এবারের বিশ্বকাপে খুব ভালো খেলেই এই জায়গায় এসেছে। ব্রাজিলের উচিত হবে তাদের হালকাভাবে না নেওয়া।

ব্রাজিলের ফরোয়ার্ডরা এবারের বিশ্বকাপে হতাশ করেছে বলেও জানান এই  অভিনেতা।  

তিনি বলেন, বিশ্ব ফুটবলের সেরা ১৭-১৮ জন ফরোয়ার্ড ব্রাজিলের। নেইমার ইনজুরিতে। বাকিরা তো আছে। তাদের সাইড লাইনও বিশ্বসেরা। তারপরও এই দলটাকে গোল করার জন্য বেগ পেতে হচ্ছে। অতিরিক্ত স্টার-সুপারস্টার থাকায় হয়তো সমন্বয় হচ্ছে না। নেইমারকে ছাড়াই এই ব্রাজিল প্রতি ম্যাচে ৪-৫টা গোল করার ক্ষমতা রাখে। কিন্ত উল্টো তাদের গোল করার জন্য সংগ্রাম করছে। যা হতাশার। ’

ওমর সানী বলেন, এশিয়ার দলগুলো এবার দুর্দান্ত খেলছে। জাপান-দক্ষিণ কোরিয়া আজ সুপার সিক্সটিন রাউন্ডে খেলছে। সৌদি আরব আর্জেন্টিনাকে হারিয়ে চমকে দিয়েছিল। এতেই স্পষ্ট ফুটবলটা এখন আর শুধু ইউরোপ-ল্যাতিনের মধ্যে সীমাবদ্ধ নেই। একসময় ইউরোপ-ল্যাতিনের বড় বড় দলগুলো এশিয়ার সঙ্গে খেলতে গেলে হাসতো। গোল করার পর উদযাপন করতো না। তাদের সঙ্গে একসঙ্গে খেতো না-এমন কথাও শোনা গেছে।  
news24bd.tv/আলী