ধর্ষণে অভিযুক্ত ইন্সপেক্টরকে অপহরণ, গ্রেপ্তার দুই নারী পুলিশ
ধর্ষণে অভিযুক্ত ইন্সপেক্টরকে অপহরণ, গ্রেপ্তার দুই নারী পুলিশ

প্রতীকী ছবি

ধর্ষণে অভিযুক্ত ইন্সপেক্টরকে অপহরণ, গ্রেপ্তার দুই নারী পুলিশ

অনলাইন ডেস্ক

পুলিশের পরিদর্শক(ইন্সপেক্টর) পদমর্যাদার এক কর্মকর্তাকে অপহরণের অভিযোগে দুই নারী পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। অপহৃত ওই পুলিশ পরিদর্শকের বিরুদ্ধে অভিযুক্ত এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগ রয়েছে।

ঘটনা ভারতীয় রাজ্য উত্তর প্রদেশের। টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, উত্তরপ্রদেশের সুলতানপুর থানা পুলিশ ওই দুজনকে আটক করে।

আটক দুইজনের মধ্যে একজন নারী পুলিশ পরিদর্শক এবং অন্যজন কনস্টেবল। তারা উভয়েই উত্তরপ্রদেশের সুলতানপুরের নারী থানায় নিযুক্ত ছিলেন।

প্রতিবেদনে বলা হয়, অপহৃত পুলিশ পরিদর্শকের নাম নিশু তোমর। এ বছরের জুলাইয়ে তার বিরুদ্ধে এক সহকর্মীকে ধর্ষণের অভিযোগ ওঠে।

২২ সেপ্টেম্বর সুলতানপুরের স্থানীয় আদালতে আত্মসমর্পণ করতে যান নিশু।

তখন তাকে গ্রেপ্তার করেন সুলতানপুর নারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীরা কুশওয়াহা। এরপর থেকে আর খোঁজ পাওয়া যায়নি নিশুর। এ ঘটনায় আদালতের দ্বারস্থ হন নিশুর স্ত্রী কুসুম দেবী।  

স্বামীর খোঁজ পেতে তিনি আদালতের পদক্ষেপ কামনা করেন। পরে মুখ্য বিচারবিভাগীয় আদালতের নির্দেশে পুলিশ কর্মকর্তা মীরা এবং এক নারী কনস্টেবলের বিরুদ্ধে মামলা করা হয়।

এ বিষয়ে সুলতানপুরের পুলিশ সুপার সোমেন বর্মা বলেছেন, অপহরণ, খুনের হুমকি ও অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগে মামলা করা হয়েছে। নিশুকে খুঁজতে পাঁচজনের একটি কমিটি গঠন করা হয়েছে। তবে এখন পর্যন্ত অপহৃত পুলিশ সদস্যের কোনো খোঁজ পাওয়া যায়নি।

news24bd.tv/আলী