প্রথমার্ধেই কোরিয়ার জালে ব্রাজিলের ৪ গোল

প্রথমার্ধেই কোরিয়ার জালে ব্রাজিলের ৪ গোল

অনলাইন ডেস্ক

ভিনিসিউস-নেইমার-রিচার্লিসন ও পাকেতা গোলে প্রথমার্ধেই চার গোলে এগিয়ে গেল কাতার বিশ্বকাপের অন্যতম ফেবারিট ব্রাজিল। ম্যাচ শুরুর প্রথম ৩৫ মিনিটে চার গোলে এগিয়ে গেল ব্রাজিল। শেষ পর্যন্ত গোল সংখ্যা কততে গিয়ে পৌঁছায় সেটিই এখন দেখার বিষয়।

চলতি কাতার বিশ্বকাপে প্রথম ম্যাচে ইনজুরিতে পড়ায় কতই না শঙ্কা ছিল নেইমারকে ঘিরে।

তার অভাব গ্রুপ পর্বের বাকি ম্যাচগুলোতে বেশ ভালভাবেই বোঝা গিয়েছিল ব্রাজিল শিবিরে। তবে সব শঙ্কা দূর করে মাঠে ফিরলেন ব্রাজিলের পোষ্টারবয় নেইমার। আর তাতেই বদলে গেল গোটা দলের চেহারা। ম্যাচ শুরুর ৭ মিনিটেই প্রথম গোল করেছে ব্রাজিল।
শেষ ষোলোয় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচের শুরুতেই জোড়া গোল পেয়ে গেছে সেলেসাওরা। সপ্তম মিনিটে ভিনিসিয়াস জুনিয়রের গোলে এগিয়ে যাওয়ার পর ১২তম মিনিটে পেনাল্টি থেকে গোল করেন নেইমার। পরে রিচার্লিসন ও পাকেতার গোলে ৪-০তে এগিয়ে যায় ব্রাজিল।

কোরিয়ার বিপক্ষে সবশেষ দেখায় গুণে গুণে পাঁচ গোল দিয়েছিল ব্রাজিল। সেই দলটির বিপক্ষে এবার মুখোমুখি বিশ্বকাপের মঞ্চে। গেল জুনের ম্যাচটা যেখানে শেষ করেছিল ব্রাজিল, আজ যেন শুরু করল সেখান থেকেই। দলে ফিরেছিলেন নেইমার, সেটা যেন বাড়তি প্রেরণা হয়েই এলো। প্রথম মিনিট থেকেই নেইমার, ভিনিসিউস, রাফিনিয়া আর রিচার্লিসনরা নিজেদের জায়গা অদলবদল করে ভাঙছেন কোরিয়ান রক্ষণ।

এই রকম আরও টপিক