বসুন্ধরা আবাসিকে আধুনিক সিটি নির্মাণ করতে যাচ্ছে রূপায়ন
বসুন্ধরা আবাসিকে আধুনিক সিটি নির্মাণ করতে যাচ্ছে রূপায়ন

বসুন্ধরা আবাসিকে আধুনিক সিটি নির্মাণ করতে যাচ্ছে রূপায়ন

নিজস্ব প্রতিবেদক

বৃহৎ পরিসরে বসুন্ধরা আবাসিক এলাকার এন ব্লকে আধুনিক সিটি নির্মাণ করতে যাচ্ছে রূপায়ন সিটি। উত্তরা সিটির পর দ্বিতীয় এই সিটি নির্মাণে বসুন্ধরা নর্থ সাউথ সোসাইটির সাথে এক বর্ণাঢ্য অনুষ্ঠানে চুক্তি স্বাক্ষর করে প্রতিষ্ঠানটি। এসময় রূপায়ন গ্রুপের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির কো চেয়ারম্যান মাহির আলী খাঁন রাতুল ও নর্থ সাউথ সোসাইটির পক্ষে সোসাইটির প্রকল্প বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ব্রিগেডিয়ার জেনারেল মো. আবদুল হামিদ।

সোমবার সন্ধ্যায় রাজধানীর অভিজাত এক হোটেলে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে রূপায়ণ সিটি ও নর্থ সাউথ সোসাইটির যৌথ উদ্যোগে চুক্তিটি স্বাক্ষর হয়।

চুক্তি স্বাক্ষর শেষে রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুল বলেন, উত্তরা সিটির মতো আরো একটি আধুনিক সিটি বসুন্ধরা আবাসিক এলাকায় গড়তে যাচ্ছেন তারা।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেন, খেলার মাঠ, পার্ক, বড় রাস্তাকে প্রাধান্য দেওয়ায় এই আবাসন পরিবেশ বান্ধব হবে।

এসময় গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ স্মার্ট সিটি নির্মাণের এই স্বপ্ন দ্রুত বাস্তবায়নের মধ্য দিয়ে দেশের উন্নয়নে অংশিদার হওয়ার তাগিদ দেন।

এই রকম আরও টপিক