বৃদ্ধার টাকা ছিনতাই, মলম পার্টির মূলহোতাসহ গ্রেপ্তার ৩
বৃদ্ধার টাকা ছিনতাই, মলম পার্টির মূলহোতাসহ গ্রেপ্তার ৩

বৃদ্ধার টাকা ছিনতাই, মলম পার্টির মূলহোতাসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, খুলনা

বাগেরহাটের মোংলায় এক বিধবা বৃদ্ধা মহিলার চোখে মলম লাগিয়ে টাকা ছিনতাইয়ের পর তাকে সড়কের পাশে ফেলে রাখার ঘটনায় মলম পার্টির মূলহোতাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার বিকেলে মোংলা পোর্ট পৌরসভার পাওয়ার হাউজ পেট্রোল পাম্পের পাশে এ ঘটনার পর র‌্যাব-৬ এর সদস্যরা সন্ধ্যায় অভিযান চালিয়ে মলম পার্টির মূলহোতা কামরুল ইসলাম শেখসহ (৩৫), তার সহযোগী আব্দুস সালাম শেখ (৪৮) ও দেলোয়ার হোসেন শেখকে (৪৫) গ্রেপ্তার করেছে। এসময়ে উদ্ধার হয়েছে বিধবা বৃদ্ধার ছিনতাই হওয়া টাকা।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকালে র‌্যাব-৬ এর প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সোমবার বিকেলে মোংলা পোর্ট পৌরসভা এলাকার এক বিধবা বৃদ্ধা তার স্বামীর পেনশনের ৬ হাজার টাকা ব্যাংক উত্তোলন করে ভ্যানযোগে বাসায় ফিরছিলেন।

এসময়ে ভ্যান চালক মলম পার্টির মূলহোতা কামরুল ইসলাম শেখ ও তার দুই সহযোগী আব্দুস সালাম শেখ ও দেলোয়ার হোসেন শেখ ওই বৃদ্ধার চোখে মলম লাগিয়ে ৬ হাজার টাকা ছিনতাইয়ের পর তাকে সড়কের পাশে ফেলে রেখে পালিয়ে যায়।

এঘটনা জানতে পেরে র‌্যাব-৬ এর সদস্যরা সন্ধ্যায় অভিযান চালিয়ে মলম পার্টির মূলহোতা কামরুল ইসলাম শেখসহ তার দুই সহযোগী আব্দুস সালাম শেখ ও দেলোয়ার হোসেন শেখকে মোংলা থেকে গ্রেপ্তার করে। এসময়ে র‌্যাব সদস্যরা মলম পার্টির এই ৩ সদস্যের কাছ থেকে ছিনতাই হওয়া ৬ হাজার টাকাও উদ্ধার করে। মলম পার্টির মূলহোতাসহ গ্রেপ্তার হওয়া তিনজনের বাড়ি খুলনার রূপসা উপজেলায়।

তারা দীর্ঘদিন ধরে ভ্যান চালক ও যাত্রী সেজে অন্যসব যাত্রীদের চোখে মলম লাগিয়ে টাকা ছিনতাইয় করে আসছিল। গ্রেপ্তারদের রাতে মোংলা থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

এই রকম আরও টপিক