নয়াপল্টনে অনড় বিএনপি
নয়াপল্টনে অনড় বিএনপি

নয়াপল্টনে অনড় বিএনপি

নিজস্ব প্রতিবেদক

নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আগামী ১০ ডিসেম্বর সমাবেশের ঘোষণা দিয়েছে বিএনপি। তবে রাজধানীর আরামবাগে যদি অনুমতি পাওয়া যায় সে বিষয়ে বিবেচনার কথা জানিয়েছেন দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সাংবাদিকদের এ্যানী বলেন, সোহরাওয়ার্দী উদ্যান অনিরাপদ স্থান মনে করছে বিএনপি। এসময় শান্তিপূর্ণ কর্মসূচি পালনে সহায়তা করতে আবারও সরকার ও পুলিশের প্রতি আহ্বান জানান তিনি।

অতীতেও বিএনপির অফিসের সামনে শান্তিপূর্ণভাবে অনেক প্রোগ্রাম হয়েছে, মহাসমাবেশ হয়েছে উল্লেখ করে এ্যানী বলেন, আগের অনেক সমাবেশ রাজপথেই হয়েছে। সেভাবে বিএনপি অফিসের সামনে আমরা শান্তিপূর্ণভাবে করতে চাই। তারপরও ডিএমপি যেহেতু বিভিন্ন দিক থেকে চিন্তা-ভাবনা করে অনুরোধ করেছেন, তাই পরবর্তীতে আমরা বলেছি, বিএনপি অফিসের পাশে আরামবাগ আইডিয়াল স্কুলের সামনে যে স্থানটি রয়েছে, সেখানে দেয়া হোক; সেখানে আশপাশে মাঠ আছে, অনেক ফাঁকা জায়গা আছে।

বিএনপির প্রচার সম্পাদক বলেন, ১০ ডিসেম্বর শনিবার ছুটির দিন।

সেদিন সেখানে আমরা প্রোগ্রাম করতেই পারি। আমরা তাদের (ডিএমপি) কাছে সেই সহযোগিতা কামনা করেছি। আমরা দৃঢ়ভাবে আশাবাদী তারা সেই সহযোগিতা করবেন। না হলে নয়াপল্টন এরিয়ার মধ্যেই আমাদের থাকতে হবে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক