১০ কোটি মানুষ কমিউনিটি ক্লিনিক থেকে স্বাস্থ্যসেবা পেয়েছে: পলক

সংগৃহীত ছবি

১০ কোটি মানুষ কমিউনিটি ক্লিনিক থেকে স্বাস্থ্যসেবা পেয়েছে: পলক

নাটোর প্রতিনিধি

গ্রামের মানুষের নাগরিক সেবা নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি গ্রামে কমিউনিটি ক্লিনিক নির্মাণ করেছেন। কমিউনিটি ক্লিনিক থেকে ১০ কোটি মানুষ স্বাস্থ্যসেবা পেয়েছে বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকাল ১১টার দিকে সিংড়া উপজেলার তাজপুর কমিউনিটি ক্লিনিকের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব মন্তব্য করেন।

তিনি বলেন,  কিছু দিন আগেও কোন মা-বোন হঠাৎ করে অসুস্থ হলে সুচিকিৎসার জন্য সিংড়ার হাসপাতালে নিতে হতো।

কিন্তু বর্তমানে কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে তারা সেবা পাচ্ছেন। সারাদেশে কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে ১০ কোটি মানুষ স্বাস্থ্যসেবা পেয়েছে।

প্রতিমন্ত্রী আরও বলেন, ‘রাখালগাছা থেকে বজরাহাট পর্যন্ত ১ কোটি ৬০ লাখ টাকা ব্যয়ে সড়ক ও ব্রিজ নির্মাণ করা হয়েছে। এছাড়া  তাজপুরকে বিদ্যুতের আলোয় আলোকিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তাই আপনাদের কাছে অনুরোধ আমাদের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেবেন। ’ 

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খবির উদ্দিন। সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন প্রমুখ।

news24bd.tv/হারুন