সৌদি আরবের ক্লাবে যাচ্ছেন না রোনালদো 
সৌদি আরবের ক্লাবে যাচ্ছেন না রোনালদো 

সংগৃহীত ছবি

সৌদি আরবের ক্লাবে যাচ্ছেন না রোনালদো 

অনলাইন ডেস্ক

সময়টাকে কিছুতেই আর নিজের করা যাচ্ছে না। এক জীবনের বেশিরভাগ সময় কাটানো প্রিয় বলটাও আর কথা শুনছে না ক্রিস্টিয়ানো রোনালদোর। অথচ এক সময় যখন যেভাবে ইচ্ছে বল নিয়ে দাপিয়ে বেড়িয়েছেন মাঠে। তাকে থামায় সাধ্য কার; ঠিকই সকল বাধা ডিঙিয়ে গোল আদায় করে উল্লাসে মেতেছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

অথচ সেই রোনালদোকেই এখন বসে থাকতে হচ্ছে বেঞ্চে। দেশকে সম্মান এনে দেয়া সেই রোনালদোকে শুরুর একাদশে না খেলাতে ভোট দিচ্ছেন পর্তুগাল সমর্থকরা। সবশেষ ম্যাচে দেখাও গেছে সেটি। সুইজারল্যান্ডের বিপক্ষে পর্তুগালের শুরুর একাদশে ছিলেন না সিআরসেভেন।

কদিন আগেই বিশ্বকাপের মাঝপথে সম্পর্ক ছিন্ন করেছেন ভালোবাসার ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে। খবর রটে, সৌদি আরবের ক্লাব আল নাসরের সঙ্গে তিন বছরের জন্য চুক্তিতে জড়াচ্ছেন রোনালদো। যেখানে প্রতি মৌসুমের জন্য রোনালদো পাবেন ১৭৩ মিলিয়ন পাউন্ড।

সুইজারল্যান্ডের বিপক্ষে ৬-১ গোলের জয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে সৌদি আরবের ক্লাব ইস্যুতে কথা বলেছেন রোনালদো। জানিয়েছেন, খবরটি সত্য নয়।

ওল্ড ট্র্যাফোর্ডের সাথে সম্পর্ক ছিন্ন করার পর এখনো পরবর্তী গন্তব্য ঠিক হয়নি রোনালদোর। ফলে কোথায় যাবেন রোনালদো; তা নিয়ে দেখা যাচ্ছে গুঞ্জন। সুযোগ ছিল রোনালদোর, বিশ্বমঞ্চে বয়সকে বৃদ্ধা আঙুলি দেখিয়ে পারফর্ম করে বড় ক্লাবগুলোর নজরে আসা। সেটিও কেন জানি হচ্ছে না রোনালদোর। মাঠে নামলেও গোল পাচ্ছেন না। উল্টো গোল মিস করে সমালোচিত হচ্ছেন তিনি।

গত সপ্তাহে রোনালদোকে নিয়ে চমকপ্রদ খবর দেয় স্প্যানিশ আউটলেট মার্কা। তাদের দাবি, ফ্রি এজেন্ট হিসেবে আগামী মাসের শুরুতে মধ্যপ্রাচ্যের ক্লাবটির সাথে চুক্তি স্বাক্ষর করতে প্রস্তুতি নিচ্ছেন রোনালদো। যেখানে ৮৬ পাউন্ড বার্ষিক পারিশ্রমিক ছাড়াও বিজ্ঞাপন এবং স্পন্সরশীপ থেকে মোটা অংকের টাকা পাবেন রোনালদো।

তবে বিষয়টি যে সত্য নয় সেটি সুইজারল্যান্ড ম্যাচ শেষে নিশ্চিত করেছে রোনালদো। খেলা শেষে তিনি সাংবাদিকদের বলেন, ‘না, এটা সত্য নয়।

উল্লেখ্য, আগামী শনিবার বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিতের লড়াইয়ে মরক্কোর বিপক্ষে মাঠে নামবে রোনালদোর পর্তুগাল।

news24bd.tv/আমিরুল