রাঙামাটিতে দুর্বৃত্তদের গুলিতে ইউপিডিএফের সংগঠক নিহত
রাঙামাটিতে দুর্বৃত্তদের গুলিতে ইউপিডিএফের সংগঠক নিহত

প্রতীকী ছবি

রাঙামাটিতে দুর্বৃত্তদের গুলিতে ইউপিডিএফের সংগঠক নিহত

রাঙামাটি প্রতিনিধি 

রাঙামাটির নানিয়ারচরে দুর্বৃত্তদের গুলিতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ)-এর সংগঠক নিহত হয়েছেন। আজ বুধবার সকাল ৮টার দিকে নানিয়ারচর উপজেলার রাঙিপাড়ার সূর্য মণি মুর্তি নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম সুবাহু চাকমা ওরফে গিরি (৫৫)। তিনি নানিয়ারচর উপজেলার এগারাল্যা ছড়া গ্রামেরবাসিন্দা বিরাজ মোহন চাকমা ছেলে।

এ ঘটনার জন্য ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ)-এর রাঙামাটি জেলা ইউনিটের সংগঠক শান্তিদেব চাকমা এমএন লারমা গ্রুপের সংস্কারপন্থিকে দায়ী করেছে। তবে এ বিষয়ে কথা বলতে নারাজ অভিযুক্ত সংগঠন সংস্কারপন্থির নেতারা।

ইউপিডিএফের পক্ষ থেকে অভিযোগ করা হয়, রাঙামাটির নানিয়ারচরে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ)-এর সংগঠক সুবাহু চাকমা ওরফে গিরি চাকমা সাংগঠনিক কাজে রাঙিপাড়ার সূর্য মণি মুর্তি নামক এলাকায় পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা এমএন লারমা  গ্রুপের সংস্কারপন্থির সশস্ত্র সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে গুলি করে। এসময় সন্ত্রাসীদের গুলিতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ)-এর রাঙামাটি জেলা ইউনিটের সংগঠক শান্তিদেব চাকমা অভিযোগ করে বলেন, হত্যাকারিদের চিহ্নত করা হয়েছে। তারা সবাই এমএন লারমা গ্রুপের সংস্কারপন্থির সশস্ত্র সন্ত্রাসী। তিনি গণমাধ্যমকে দেওয়া এক বিবৃতিতে প্রশাসনের কাছে এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

রাঙামাটি নানিয়ারচর থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) সুজন হালদার বলেন, গণমাধ্যমে ইউপিডিএফ বিবৃতি দিলেও এ ঘটনার কোনো অস্তিত্ব পাওয়া যায়নি।  

news24bd.tv/রিমু