জীবনে কোনোদিন দুর্নীতি করিনি : ওয়াসা এমডি
জীবনে কোনোদিন দুর্নীতি করিনি : ওয়াসা এমডি

ফাইল ছবি

জীবনে কোনোদিন দুর্নীতি করিনি : ওয়াসা এমডি

নিজস্ব প্রতিবেদক

জীবনে কোনদিন দুর্নীতি করেননি বলে গণমাধ্যমের কাছে দাবি করেছেন ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক তাকসিম এ খান। তিনি বলেন, দায়িত্ব নেয়ার পর থেকে যেসব কর্মকর্তারা দুর্নীতি করতে পারেনি তারাই সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে পেছনে লেগেছে।

বুধবার (৭ ডিসেম্বর) দুপুরে ওয়াসা ভবনে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব বলেন তাকসিম এ খান। তার বিরুদ্ধে দীর্ঘদিন থেকে ওঠা নিয়োগ ও দুর্নীতি সংক্রান্ত অভিযোগ সম্পর্কে কথা বলেন তিনি।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, তার নিয়োগ নিয়ে যে বিতর্ক সৃষ্টি হয়েছে তার সম্পূর্ণরূপে অমূলক। দুই বার রিট করে রিটকারি তা প্রমাণ করতে ব্যর্থ হয়েছে বলেও জানান তিনি। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি দাবি করেন, তার বিরুদ্ধে দুদকে দুর্নীতির কোন অভিযোগ নেই। চুক্তিভিত্তিকে পরিচালক পদে নিয়োগ সংক্রান্ত একটি বিষয় নিয়ে অনুসন্ধান করছে দুদক।

তিনি বলেন, উচ্চ আদালতে চলে একটি মামলার কারণে উচ্চপদস্থ কর্মকর্তা নিয়োগ দিতে না পারায় চুক্তিভিত্তিকে এই নিয়োগ দেয়া হয়। যা আইন অনুযায়ী হয়েছে বলেও দাবি করেন তিনি। এ সময় তিনি বলেন, তার দায়িত্ব নেয়ার পর থেকে ওয়াটার লস ৪০ শতাংশ থেকে কমে ৫ শতাংশ নেমে এসেছে। আর আয় ৩০০ কোটি থেকে বেড়ে হয়েছে ১৬০০ কোটি টাকা।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক