বাগেরহাটের হত্যা মামলার দুই আসামি মেহেরপুরে গ্রেপ্তার

বাগেরহাটের হত্যা মামলার দুই আসামি মেহেরপুরে গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান সাক্ষী শামিম হাওলাদার হত্যা মামলার দুই পলাতক আসামি মো. হান্নান হাওলাদার (৩৪) ও আকাব্বর হাওলাদারকে (৪৯) গ্রেপ্তার করেছে র‍্যাব- ৬।

বুধবার সকাল সাড়ে আটটায় মেহেরপুর জেলার সদরের পিরোজপুর এলাকায় অভিযান এই দুই আসামিকে গ্রেপ্তারের পর বিকেলে বাগেরহাট জেলার সদর মডেল থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

র‌্যাব জানায়, গত ২৯ নভেম্বর বাগেরহাট সদর উপজেলার বড়বাঁশ বাড়িয়া এলাকায় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান সাক্ষী শামিম হাওলাদারকে (৩৫) কুপিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষরা। গুরুতর আহত শামিমকে উদ্ধার করে ভর্তির পর ওইদিন রাতেই তিনি মারা যান।

এঘটনার পর নিহতের স্ত্রী বাদী হয়ে বাগেরহাট সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। বিষয়টি বিভিন্ন মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হলে জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল আলোচিত এই হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারে গোয়েন্দা তৎপরতা শুরু করে। প্রথমে গোপন সংবাদের ভিত্তিতে ৩ ডিসেম্বর রাতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানা এলাকা রবিবার ভোর রাতে অভিযান চালিয়ে মামলার আসামি আক্কাচ হাওলাদারকে গ্রেপ্তার করে র‌্যাব ৬ এর সদস্যরা।
এরই ধারাবাহিকতায় বুধবার সকাল সাড়ে আটটায় মেহেরপুর জেলার সদরের পিরোজপুর এলাকায় অভিযান চালিয়ে দুই পলাতক আসামি মো. হান্নান হাওলাদার ও আকাব্বর হাওলাদারকেও গ্রেপ্তার করেছে র‍্যাব সদস্যরা। হত্যা মামলার এ দুই পলাতক আসামিকে বিকালে বাগেরহাট জেলার সদর মডেল থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

এই রকম আরও টপিক