শ্রাবন্তীর বিরুদ্ধে মামলা, বিপাকে অভিনেত্রী
শ্রাবন্তীর বিরুদ্ধে মামলা, বিপাকে অভিনেত্রী

সংগৃহীত ছবি

শ্রাবন্তীর বিরুদ্ধে মামলা, বিপাকে অভিনেত্রী

অনলাইন ডেস্ক

ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই আলোচনায় থাকেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনটে বিয়ে টেকেনি। অবশ্য তৃতীয় স্বামীর সঙ্গে এখনও আইনগত বিচ্ছেদ হয়নি। এরই মধ্যে ফের মামলা করে বসলেন তার তৃতীয় স্বামী রোশন সিং।

বিপাকে অভিনেত্রী।

কলকাতার গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবর, শ্রাবন্তী-রোশন বিচ্ছেদ মামলায় নয়া মোড়। এবার অভিনেত্রীর বিরুদ্ধে মিথ্যে তথ্য দেওয়ার অভিযোগ এনেছেন তার তৃতীয় স্বামী রোশন সিং। শোনা গেছে, সিআরপিসি-র ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে ‘পার্জারি’-র মামলা করেছেন রোশন।

খবরে প্রকাশ, বিচ্ছেদের মামলা করে নাকি মাসিক সাত লাখ রুপি খোরপোশের দাবি করেছিলেন শ্রাবন্তী। নিজের আয় ও ব্যয়ের হিসাবও আদালতে দাখিল করেছিলেন। রোশনের অভিযোগ, সেই হিসাবে গলদ রয়েছে। রোশন নাকি দাবি করেছেন, বিজেপির হয়ে ভোটে লড়ার সময় শ্রাবন্তী নিজের আয়ের যে হিসাব দিয়েছিলেন, তার সঙ্গে আদালতে দাখিল করা আয়ের হিসাবে কোনও মিল নেই। অর্থাৎ অভিনেত্রীর দাখিল করা তথ্যে অসঙ্গতি রয়েছে বলে দাবি তার।

রোশনের এই অভিযোগ যদি আদালতে সত্যি প্রমাণিত হয়, তাহলে শ্রাবন্তীর জেল পর্যন্ত হতে পারে। এমন দাবি রোশনের আইনজীবীর।

পরিচালক রাজীব বিশ্বাসকে ভালোবেসে মাত্র ১৬ বছর বয়সে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তাদের একমাত্র সন্তান অভিমন্যু (ঝিনুক)। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে কাগজে-কলমে আলাদা হন দুজন। এরপর কৃষ্ণ বিরাজ নামের এক মডেলকে বিয়ে করেন শ্রাবন্তী, কিন্তু সে সম্পর্কও বেশিদিন টেকেনি।

২০১৯ সালের ১৯ মে দীর্ঘদিনের প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন। তবে বছর না ঘুরতেই খবর বেরোয়, এ সংসারও নাকি ভাঙতে বসেছে অভিনেত্রীর। ২০২০ সালের অক্টোবর থেকে আলাদা থাকছেন দুজন, চলছে ডিভোর্সের মামলা।

news24bd.tv/আলী