আঙুলের চোটে ভারত ফিরে যাচ্ছেন রোহিত

সংগৃহীত ছবি

আঙুলের চোটে ভারত ফিরে যাচ্ছেন রোহিত

অনলাইন ডেস্ক

সিরিজের শেষ ওয়ানডেতে ভারত দলকে নেতৃত্ব দিতে হবে লোকেশ রাহুলকে। কেননা দলের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা ফিরে যাচ্ছেন মুম্বাইয়ে। আজ মিরপুরে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আঙুলে চোট পান রোহিত। এনামুল হক বিজয়ের ক্যাচ ধরতে গিয়ে ব্যথা পান তিনি।

আঙুল থেকে ঝরছিল রক্তও। এরপর তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। নিতে হয় সেলাই।

হাসপাতাল থেকে চিকিৎসা শেষে রোহিত মাঠে ফেরেন।

দলের বোলিং ইনিংস দেখেন ড্রেসিংরুমে বসেই। সে সময় দলকে নেতৃত্ব দিচ্ছেন রাহুল। এরপর দলের বিপদের সময় ব্যাট হাতে নামেন ২২ গজে। ভারত সপ্তম উইকেট হারানোর পর ২২ গজে আসেন তিনি। তবে আঙুলে চোট নিয়েও ব্যাট হাতে ঝড় তোলেন তিনি। মারেন চার ছক্কা। একটা সময় তার ঝোড়ো ব্যাটিংয়ে অসম্ভবকে সম্ভব করার পথে ছিল ভারত। রোহিত কেড়ে নিচ্ছিলেন বাংলাদেশের নিশ্চিত জয়। যদিও শেষ পর্যন্ত তা আর হয়নি। মুস্তাফিজুর রহমানের কল্যাণে ৫ রানের জয় পায় টাইগাররা।

আঙুলে চোট নিয়ে ব্যাটিং করলেও, উন্নত চিকিৎসার জন্য রোহিত শর্মা ফিরে যাচ্ছেন ভারতে। আজ ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে ভারতের হেড কোচ রাহুল দ্রাবিড় জানিয়েছেন এ কথা। শুধু রোহিত নয়, ভারতের আরও দুই ক্রিকেটার পড়েছেন ইনজুরিতে। দীপক চাহার এবং আজ একাদশের বাইরে থাকা কুলদীপ সেনের চোটের কারণে শেষ ম্যাচে খেলা অনিশ্চিত।

রাহুল দ্রাবিড় আরও জানিয়েছেন, মুম্বাই যাওয়ার পর রোহিতের আঙুলে স্ক্যান করা হবে। চোট যদি দ্রুত নিরাময়যোগ্য হয়, তাহলে টেস্ট সিরিজের জন্য ফিরে আসবেন। আর যদি অবস্থা গুরুতর হয়, তাহলে তার আর বাংলাদেশে না আসারও সম্ভাবনা রয়েছে।

news24bd.tv/সাব্বির