নেদারল্যান্ডসের বিপক্ষে অনিশ্চিত ডি পল
নেদারল্যান্ডসের বিপক্ষে অনিশ্চিত ডি পল

সংগৃহীত ছবি

নেদারল্যান্ডসের বিপক্ষে অনিশ্চিত ডি পল

অনলাইন ডেস্ক

কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনার প্রতিপক্ষ নেদারল্যান্ডস। এ ম্যাচের প্রস্তুতিই নিচ্ছিলেন লিওনেল মেসিরা। কিন্তু এর মধ্যেই ধেয়ে এসেছে দুঃসংবাদ। কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে ডি পলের দলে থাকা নিয়ে রয়েছে শঙ্কা।

আর্জেন্টিনা দলের মধ্যমাঠের বর্তমান কাণ্ডারি বলা হয় অ্যাতলেটিকো মাদ্রিদের এই খেলোয়াড়কে। চলতি বিশ্বকাপে দারুণভাবে মাঝ মাঠ সামলে গেছেন ডি পল। তবে বুধবার (৭ ডিসেম্বর) অনুশীলনে ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে ব্যথা অনুভব করেন ডি পল। আর্জেন্টিনার স্পোর্টস দৈনিক ইএসপিএন-এর খবর অনুযায়ী, ডি পলের ইনজুরিতে চিন্তায় পরে গেছেন কোচ স্ক্যালোনি।

নেদারল্যান্ডসের বিপক্ষে তার দলে থাকা নিয়ে রয়েছে শঙ্কা।

ইএসপিএন আর্জেন্টিনার খবর অনুযায়ী, ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে ব্যথা অনুভব করায় বুধবার অনুশীলন করেননি ডি পল। তাকে ছাড়াই অনুশীলন চালিয়ে গেছেন স্ক্যালোনি।

দলের সঙ্গে অনুশীলন না করলেও একাকী অনুশীলন করেছেন ডি পল। যেন নতুন করে কোনো ইনজুরিতে না পড়েন। ডি পল যদি নেদারল্যান্ডসের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে নামতে না পারেন, তাহলে বড় ধাক্কাই খাবে আর্জেন্টিনা।

কাতার বিশ্বকাপে দারুণ খেলছেন ডি পল। দলকে কোয়ার্টার ফাইনালে তুলতে রেখেছেন বড় ভূমিকা। মেসির ওপর চাপ কমিয়ে মাঝ মাঠের আধিপত্য নিয়ে খেলেছেন এবং সতীর্থদের গুরুত্বপূর্ণ বেশ কিছু পাসও দিয়েছেন।

কোচ চাইবেন নেদারল্যান্ডসের বিপক্ষে খেলার আগেই যেন ডি পল সুস্থ হয়ে ওঠেন। কিন্তু তার আগেই প্ল্যান 'বি' অনুযায়ী খেলোয়াড়দের অনুশীলন করিয়েছেন স্ক্যালোনি। মাঝ মাঠে লিয়ান্দ্রো পারেদেস, এনজো ফার্নান্দেজ ও অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টারকে নিয়ে সাজিয়েছেন। যদি কোনো কারণে ডি পল নেদারল্যান্ডসের বিপক্ষে খেলতে না পারেন, তবে এই তিন তরুণ খেলোয়াড়কে নিয়েই মাঝ মাঠ সাজাবেন তিনি।  

news24bd.tv/কামরুল