এবার 'হাওয়া' বইবে পশ্চিমবঙ্গে
এবার 'হাওয়া' বইবে পশ্চিমবঙ্গে

সংগৃহীত ছবি

এবার 'হাওয়া' বইবে পশ্চিমবঙ্গে

অনলাইন ডেস্ক

দেশের সিনেমাপ্রেমীদের মন জয় করেছে বহুল আলোচিত সিনেমা 'হাওয়া'। এবার কলকাতা শহরসহ পশ্চিমবঙ্গের আন্যান্য জেলায় বইবে 'হাওয়া'। সব ঠিকঠাক থাকলে আগামী ১৬ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

ভারতীয় গণমাধ্যমের সংবাদে জানা গেছে, আগামী ১৬ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে কলকাতা শহরসহ পশ্চিমবঙ্গের আন্যান্য জেলায়।

 এ ছাড়া ৩০ ডিসেম্বর 'হাওয়া' মুক্তি পাবে দেশের অন্যান্য রাজ্যে।

আজ (৮ ডিসেম্বর) চঞ্চল চৌধুরী তার ফেসুবকেও জানিয়েছেন কলকাতায় 'হাওয়া' মুক্তির কথা।

কলকাতায় সিনেমাটির পরিবেশক রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। পরিবেশক সংস্থার সূত্রের খবর, এরই মধ্যে পশ্চিমবঙ্গে সিনেমাটির সেন্সর হয়ে গেছে।

সার্টিফিকেট হাতে পাওয়ার অপেক্ষায় সংস্থাটি। সেন্সর সার্টিফিকেট পেলে মুক্তিতে আর কোনো বাধা নেই।

ক

কলকাতায় 'হাওয়া' মুক্তিতে উচ্ছ্বসিত নির্মাতা মেজবাউর রহমান সুমন এক গণমাধ্যমে বলেন, 'কলকাতায় আমরা সিনেমাটির মুক্তি আরও আগেই দিতে চেয়েছিলাম। কিন্তু কিছু প্রক্রিয়ার কারণে দেরি হলো। অবশেষে সাফটা চুক্তির মাধ্যমে বাণিজ্যিকভাবে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এটাই আমাদের আনন্দ। '

সুমন বলেন, 'শুধু কলকাতা বা পশ্চিমবঙ্গে না, বিভিন্ন প্রদেশেও সিনেমাটি আমরা মুক্তি দেব। এমন কথাই হয়েছে রিলায়েন্সের সঙ্গে। আমি মনে করি, হাওয়া’র সঙ্গে রিলায়েন্সে যুক্ত হওয়ায় আরও প্লাস পয়েন্ট হয়েছে আমাদের জন্য। প্রাথমিকভাবে সাবটাইটেল দিয়ে আমরা বিভিন্ন প্রদেশে মুক্তি দেব, তারপর ডাবিং করে মুক্তি দেওয়ার চিন্তা আছে। '

উল্লেখ্য, চলতি বছর ২৯ জুলাই সারাদেশে মুক্তি পেয়েছিল 'হাওয়া' সিনেমাটি। সম্প্রতি মুক্তির শততম দিন উদ্‌যাপন করেছে 'হাওয়া'। দর্শকমহলে বেশ সাড়া পেয়েছে এটি।

news24bd.tv/রিমু 

এই রকম আরও টপিক