কোনো অবস্থাতেই এদেশে আর তত্ত্বাবধায়ক সরকার আসবে না : কৃষিমন্ত্রী

শেরপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন

কোনো অবস্থাতেই এদেশে আর তত্ত্বাবধায়ক সরকার আসবে না : কৃষিমন্ত্রী

শেরপুর প্রতিনিধি

কোনো অবস্থাতেই বাংলাদেশে আর তত্ত্বাবধায়ক সরকার আসবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি।

আজ বৃহস্পতিবার দুপুরে শেরপুর শহরের শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে আয়োজিত জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধনের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, জাপান, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ভারতসহ বিশ্বের সব উন্নত দেশেই যে সরকার ক্ষমতায় থাকে তাদের অধীনেই নির্বাচন হয়। কাজেই বাংলাদেশেও নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

সরকার তাতে সব ধরনের সহযোগিতা করবে।

তিনি বলেন, নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করলে প্রগতিশীল দল হিসেবে আওয়ামী লীগ তা প্রতিহত করবে।

আব্দুর রাজ্জাক বলেন, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রতিটি জেলায় সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় শেরপুরে এ সম্মেলনের মাধ্যমে জেলা আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের চেতনাকে আরও শাণিত করবে বলে তিনি আশা প্রকাশ করেন।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনসহ বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন দলের সাধারণ জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিক। সম্মেলনে দলের প্রেসিডিয়াম শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি ও রেমন্ড আরেং, শেরপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম ফজলুল হক চাঁনসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত রয়েছেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৯ মে জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলনে সদর আসনের এমপি হুইপ আতিউর রহমান আতিককে সভাপতি এবং এ্যাডভোকেট চন্দন কুমার পালকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

news24bd.tv/রিমু