আর্জেন্টিনার জার্সি পরা সেই যুবককে খুঁজছে পুলিশ
আর্জেন্টিনার জার্সি পরা সেই যুবককে খুঁজছে পুলিশ

সংগৃহীত ছবি

আর্জেন্টিনার জার্সি পরা সেই যুবককে খুঁজছে পুলিশ

অনলাইন ডেস্ক

রাজধানীর নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষের সময় আর্জেন্টিনার জার্সি পরিহিত শটগান হাতে এক যুবককে গুলি ছুড়তে দেখা যায়। এমন কিছু ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এবার ওই যুবকের পরিচয় নিশ্চিতে চেষ্টা করছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার এ তথ্য জানান।

তিনি বলেন, ‘আর্জেন্টিনার জার্সি গায়ে যে ব্যক্তি কে, তা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা চলছে। তাকে এখনো চিহ্নিত করা যায়নি। তার খোঁজ চলছে। ’

তিনি আরও বলেন, ‘বিএনপির অফিস থেকে প্রচুর বোমা উদ্ধার করা হয়েছে।

এখনও অনেক বোমা মজুদ আছে সেখানে। তাই এই এলাকা ক্রাইমসিনের আওতায় রয়েছে। পুরো এলাকা ঝুঁকিমুক্ত না হওয়া পর্যন্ত এ এলাকায় সর্বসাধারণের প্রবেশ নিষেধ রয়েছে। ’

বুধবার পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের সময় পুলিশের পাশেই শর্টগান হাতে মারমুখী অবস্থানে দেখা যায় আর্জেন্টিনার জার্সি পরিহিত ওই যুবককে। এ সংক্রান্ত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিও বিশ্লেষণ করে দেখা গেছে, নয়াপল্টনে একটি বাড়ির গেটের সামনে পুলিশভ্যানের আড়াল থেকে শর্টগান থেকে গুলি ছুড়ছেন এক যুবক। তার মাথায় নীল হেলমেট, গায়ে আর্জেন্টিনার জার্সি। এ সময় তার পাশ থেকে পুলিশের পোশাক পরা দুজনকে একসঙ্গে গুলি করতে দেখা গেছে।

news24bd.tv/মামুন